‘মেল মেড মি ডু ইট’ নামের একটি মিউজিক ভিডিও গত বৃহস্পতিবার ইউটিউবে আপলোড করা হয়েছে। এই ভিডিওতেই বিশেষ চরিত্রে দেখা গেছে মরিনিওকে। যেখানে গানের কথায় মরিনিওর নামও জুড়ে দেওয়া হয়েছে।

মিউজিক ভিডিওর যে লাইনগুলো গাওয়ার সময় মরিনিও হাজির হন সেগুলো ছিল, ‘দে লাভ টু টক অ্যাবাউট দ্য ওল্ড ডেজ, দ্য মেন আর ওল্ড লাইক, ‘অ্যানি, আর ইউ ওকে?’ আই প্রেফার নট টু স্পিক লাইক আই এম জোসে।’ এ সময় মরিনহোর বিখ্যাত, ‘আই প্রেফার নট টু স্পিক। ইফ আই স্পিক, আই এমন বিগ ট্রাবল’ এই কথাগুলোও শোনা যায়।

ভিডিওতে মরিনিওকে ঘিরে র‍্যাপারদের নাচতে দেখা যায়। ঠোঁটে আঙুল দিয়ে বিশেষ অঙ্গভঙ্গি করেন মরিনিও নিজেও। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলা ভিডিওটিতে অবশ্য শুধু মরিনিওই নন, উসাইন বোল্ট, দিনা অ্যাশের-স্মিথ, ইয়ান রাইট, ডেভ, এবং জেএমইসহ অনেক তারকাকে বিশেষ চরিত্রে হাজির হতে দেখা যায়।

মরিনিওর উপস্থিতির ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়তে সময় লাগেনি। ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলার পর থেকেই অবশ্য মরিনিও ডাগআউটের পাশাপাশি এই মাধ্যমেও এখন বড় তারকা।

পরে নিজের ইনস্টাগ্রামে র‍্যাপার স্টর্মজির সঙ্গে ছবিও পোস্ট করেছেন তিনি। যেখানে লিখেছেন, ‘স্ট্রোমজির নতুন মিউজিক ভিডিওতে বিশেষ চরিত্রের হাজির হতে পারাটা দারুণ আনন্দের ছিল।’

মরিনহোর সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্ত স্ট্রোমজির এই র‍্যাপে অবশ্য খেলা এবং বিনোদন জগতের অনেকের নাম উচ্চারিত হতে শোনা গেছে। যেমন পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পে ও চেলসি স্ট্রাইকার পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের নামও এই গানে নেওয়া হয়েছে। অবামেয়াংকে নিয়ে লেখা হয়েছে, ‘আই এম শাইনিং ইন মাই স্কিন, ফর এইট ফিগারস, আই এম অবামেয়াং, আই গো এন্ড সাইন দ্য টিং।’

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন