default-image

নিজেদের ওয়েবসাইটে খবরটা জানিয়েছে ডর্টমুন্ড। অণ্ডকোষের ক্যানসারে আক্রান্ত হয়েছেন এই ২৮ বছর বয়সী এই স্ট্রাইকার। প্রাক্‌-মৌসুমের প্রস্তুতি ম্যাচ খেলার জন্য এখন সুইজারল্যান্ডে সফর করছে দলটা। সেখানেই অনুশীলন করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন আলের। প্রাথমিক পরীক্ষায় ধরা পড়ে, তাঁর অণ্ডকোষে টিউমার। তাঁকে জার্মানিতে পাঠিয়ে দেওয়া হচ্ছে পরবর্তী পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার জন্য।

ডর্টমুন্ডের ক্রীড়া পরিচালক সেবাস্তিয়েন কেল জানিয়েছেন, ‘খবরটা আলের এবং আমাদের জন্য ধাক্কা হয়েই এসেছে। পুরো ডর্টমুন্ড পরিবার আশা করছি, সেবাস্তিয়েন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। আমরা যেন তাড়াতাড়ি ওকে আবার আলিঙ্গন করতে পারি। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী পুরো চেষ্টা করছি, যাতে ও সেরা চিকিৎসাটাই পায়।’

সামাজিক যোগাযোগমাধ্যমে এর মধ্যেই আলেরকে শুভকামনা জানিয়ে পোস্ট করেছেন তাঁর বর্তমান ও সাবেক অনেক সতীর্থ। তাঁদের মধ্যে রয়েছেন ওয়েস্ট হ্যামের দুই মিডফিল্ডার ডেকলান রাইস ও পাবলো ফোরনালস। মাসখানেক আগেই ৩ কোটি ১০ লাখ পাউন্ডের বিনিময়ে ডর্টমুন্ডে নাম লিখিয়েছিলেন আলের। গত মৌসুমে আয়াক্সের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪ গোল করেছিলেন। চ্যাম্পিয়নস লিগে মাত্র ৮ ম্যাচ খেলে গোল করেছিলেন ১১টা। বর্তমান ক্লাব ডর্টমুন্ডকে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় করার পেছনেও হাত ছিল তাঁর।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন