default-image

যদিও বায়ার্ন, পিএসজি এরই মধ্যে রোনালদোকে না নেওয়ার কথা জানিয়ে দিয়েছে। চেলসি কোচ টমাস টুখেলও রোনালদোকে নিতে চান না। আতলেতিকোর সামর্থ্যই নেই রোনালদোর বেতন গোনার। এখন রোনালদোর এমন অবস্থা যে বেতন কমিয়ে হলেও ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান। যদিও রোনালদোর সঙ্গে আলোচনা করে ইউনাইটেড জানিয়ে দিয়েছে, ‘তুমি কোথাও যাচ্ছ না।’

রোনালদো হয়তো নিজের ভবিতব্য মেনেই নিয়েছিলেন। রায়ো ভায়োকানো ম্যাচের আগে হাসিমুখে ক্যারিংটনে অনুশীলনও করেছিলেন, সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছেও। কিন্তু যেই কোচ চেন হাগ তাঁকে মাঠ থেকে তুলে নিলেন, পরিস্থিতি আবারও জটিল।

ম্যাচের পর রোনালদোর স্টেডিয়াম ত্যাগ নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড মুখ না খুললেও আজ এ নিয়ে নিজেদের বক্তব্য জানিয়েছে তারা। স্কাই স্পোর্টস জানিয়েছে, ব্যাপারটি নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের কোনো সমস্যা নেই। রোনালদোর সঙ্গে নাকি আরও কয়েকজন খেলোয়াড় খেলা শেষ হওয়ার আগেই স্টেডিয়াম ত্যাগ করেছিল বলে জানিয়েছে তারা।

রোনালদোকে উঠিয়ে দ্বিতীয়ার্ধে আমাদ দিয়ালোকে মাঠ নামিয়েছিলেন টেন হাগ। ৪৮ মিনিটে তিনি দলকে এগিয়ে দিয়েছিলেন। যদিও এরিক গার্সিয়ার গোলে ম্যাচে সমতা ফেরায় ভায়োকানো।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন