আজ সকালে আলভেজ থানায় যাওয়ার পর জিজ্ঞাসাবাদ শেষে তাঁকে আটক করে পুলিশ। এর আগে ঘটনার দুদিন পর সেই নারী আলভেজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগটি সামনে নিয়ে আসেন। ওই নারীর দাবি, তাঁর অনুমতি ছাড়াই আলভেজ তাঁকে স্পর্শ করেছেন। ওই নারীর অভিযোগের ভিত্তিতে ব্রাজিলিয়ান ফুটবলারের বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত চলছে। যদিও শুরু থেকে অভিযোগটি অস্বীকার করে আসছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

স্পেনের সংবাদমাধ্যম কোপে বলছে, আটক আলভেজকে এখন আদালতে নেওয়া হবে। তদন্ত চলাকালে এই ডিফেন্ডারের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে, সেই সিদ্ধান্ত দেবেন বিচারকেরা।

এর আগে গত সপ্তাহে আতেনা ৩-কে দেওয়া এক সাক্ষাৎকারে আলভেজ নৈশ ক্লাবে যাওয়ার কথা স্বীকার করলেও সেই নারীকে হয়রানির অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছিলেন, ‘আমি সেদিন নাচছিলাম এবং কারও ক্ষতি না করে ভালো সময় কাটাচ্ছিলাম। আমি জানি না এই নারী কে। একজন নারীর সঙ্গে আমি কীভাবে এমনটা করতে পারি? নাহ্‌।’

৩৯ বছর বয়সী আলভেজ ক্যারিয়ারে দুই মেয়াদে বার্সেলোনায় খেলেছেন। প্রথম মেয়াদে তিনি খেলেন ২০০৮ থেকে ২০১৬ সাল পর্যন্ত। এরপর ২০২১-২২ মৌসুমেও বার্সায় খেলেন এই রাইটব্যাক। আর ব্রাজিল জাতীয় দলে তাঁর অভিষেক হয় ২০০৬ সালে। কাতার বিশ্বকাপেও ব্রাজিলের হয়ে খেলেছেন আলভেজ।