default-image

আর তাতেই নিশ্চিত ১৬ বছর পর লিভারপুলের কমিউনিটি শিল্ড জয়। ১৬তম বারের মতোই মৌসুমসূচক ট্রফিটা ঘরে তুলল লিভারপুল।

আর্লিং হলান্ড না ডারউইন নুনিয়েজ,দুই নতুনের কে মাতাবেন এবারের ইংলিশ মৌসুম? সেই প্রশ্নের উত্তর পেতে এখনো যেতে হবে অনেক দূর। তবে মৌসুমের প্রথম ম্যাচে হলান্ডকে অনেকটা পেছনে ফেলে দিয়েছেন নুনিয়েজ। একটি গোল করে ও আরেকটি গোলে অবদান রেখে স্বপ্নের মতন সূচনা করেছেন নুনিয়েজ। অন্যদিকে বরুসিয়া ডর্টমুন্ড ছেড়ে সিটিতে আসা নরওয়েজীয় স্ট্রাইকার হলান্ড গোলের সুযোগ নষ্ট করেছেন বেশ কটি।

default-image

রেকর্ড সাড়ে ৮ কোটি পাউন্ডে পর্তুগিজ ক্লাব বেনফিকা থেকে লিভারপুলে যোগ দেওয়া নুনিয়েজ রবার্তো ফিরিমিনোর বদলি হিসেবে মাঠে নামেন ৫৯ মিনিটে। সিটির রক্ষণভাগকে ব্যতিব্যস্ত করতে মোটেই সময় নেননি ২৩ বছর বয়সী তারকা। ৬০ মিনিটে নুনিয়েজের পা থেকে বল কাড়া সিটি গোলরক্ষক ৪ মিনিট পর আবার হতাশ করেন নুনিয়েজকে। জর্ডান হেন্ডারসনের দারুণ এক পাস খুঁজে নিয়েছিল নুনিয়েজকে। আগুয়ান এদেরসনের মাথার ওপর দিয়ে বলটাকে জালে পাঠাতে চেয়েছিলেন নুনিয়েজ, কিন্তু সেটি ব্রাজিলিয়ান গোলরক্ষকের মুখে লেগে প্রতিহত হয়।

শেষ পর্যন্ত কে আর মনে রাখতে গেছে এই সুযোগ নষ্টের কথা। প্রথম ম্যাচেই নুনিয়েজ প্রমাণ দিলেন সালাহর সঙ্গে তাঁর জুটিটার পাশে ভয়ংকর তকমাটা বসাতেই হবে।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন