অস্ট্রেলিয়ার এই মডেলের নাম অলিভিয়া কেলি। কর্দোবার মতে, এর মধ্যেই কেলিকে বেশ কিছু ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠিয়েছেন নেইমার। কেলি সেগুলো আবার প্রকাশও করেছেন। প্রাক্‌-মৌসুমের প্রস্তুতি ম্যাচ খেলতে পিএসজির সঙ্গে এখন জাপানে আছেন নেইমার। কিন্তু এখন জাপানে থাকলেও কেলির সঙ্গে প্যারিসে সময় কাটানোর পরিকল্পনাও করে ফেলেছেন এই ব্রাজিলিয়ান তারকা। অন্তত কেলির দাবি এমনটাই।

default-image

কর্দোবা জানিয়েছেন, নেইমার নাকি আগামী আগস্টে কেলিকে প্যারিসে আসার আমন্ত্রণ জানিয়েছেন। কেলি যতদিন প্যারিসে থাকবেন, সব খরচ নেইমার বহন করবেন—এমনটাই খবর দিয়ারিও এএসের।

২৪ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান মডেল ফিটনেস নিয়ে কাজ করেন, ওকেফিট নামে এ–সংক্রান্ত একটা অ্যাকাউন্টও আছে তাঁর। যেখানে বিভিন্ন ব্যায়ামবিষয়ক ভিডিও পোস্ট করেন তিনি। ইনস্টাগ্রামে ২৬ হাজারেরও বেশি অনুসারী আছে তাঁর।

বারবার প্রেমে মজলেও এখনো বিয়ের গাঁটছড়া বাঁধেননি নেইমার। সাবেক প্রেমিকা ক্যারোলিনা দান্তেসের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলাকালে তাঁর সন্তান ডেভি লুকা জন্ম নেন। ব্রুনা মারকুইজিনের সঙ্গে তাঁর সম্পর্ক টিকেছে ছয় বছর। তবে দিয়ারিও এএসের খবর সত্যি হলে, ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে সম্পর্কটাও বেশিদিন টিকছে না নেইমারের!

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন