লিগ শিরোপা ধরে রাখার মিশনে পিএসজির প্রথম ম্যাচের প্রতিপক্ষ ক্লেরমোঁ। নতুন কোচ ক্রিস্তফ গালতিয়ারের অধীনে বাংলাদেশ সময়ে রাত একটায় মাঠে নামবে তারা। এমন ম্যাচে এমবাপ্পেকে পাচ্ছেন না গালতিয়ার।

পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে, ‘কুঁচকির চোট থেকে সেরে উঠতে প্রশিক্ষণ কেন্দ্রে চিকিৎসা চালিয়ে যাবেন কিলিয়ান এমবাপ্পে। ৭২ ঘণ্টা পর পরবর্তী আবার তথ্য জানানো হবে।’

default-image

এরই মধ্যে মৌসুম শুরুর প্রথম ম্যাচে চ্যাম্পিয়নস ট্রফি ঘরে তুলেছে পিএসজি। গত পয়লা আগস্ট তেল আবিবে অনুষ্ঠিত নঁতের বিপক্ষে ৪-০ গোলে জয়ের সে ম্যাচেও খেলা হয়নি এমবাপ্পের। নিষেধাজ্ঞা ছিল ফরাসি এই ফরোয়ার্ডের।

আজকের ম্যাচের জন্য ২১ সদস্যের খেলোয়াড় তালিকা ঘোষণা করেছে পিএসজি কোচ। নঁতের বিপক্ষে সে ম্যাচে গোল করা লিওনের মেসি ও নেইমার তো আছেনই। সঙ্গে নতুন চুক্তিভুক্ত ভিতিনিয়া, উগো একিতিকে ও নর্দি মুকিয়েলে দলে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন গালতিয়ার।

কিছুদিন আগেই এফসি পোর্তো থেকে চার কোটি ইউরোর বিনিময়ে পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনিয়াকে দলে ভিড়িয়েছে পিএসজি। এর পর দলটিতে যোগ দেন রেনাতো সানচেস। ২০১৬ ইউরোর সেরা প্রতিভাবান খেলোয়াড় হয়েছিলেন পর্তুগিজ মিডফিল্ডার সানচেস।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন