default-image

খবরটা দিয়েছেন ইতালির দলবদলবিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক জিয়ানলুকা দি মারজিও। আরেক সাংবাদিক ফাব্রিজিও রোমানো সে খবরের সত্যতা নিশ্চিত করেছেন। কিছুদিন আগেও ফরাসি লিগ আঁ-র ক্লাব মোনাকোতে খেলতেন ফ্যাব্রিগাস।

default-image

মোনাকোর সঙ্গে চুক্তি শেষের পর ক্লাবহীনই ছিলেন। লাস পালমাসের মতো স্পেনের নিচু সারির বেশ কিছু ক্লাবের সঙ্গে তাঁর নাম জড়ানো হয়েছিল এর মধ্যে। কিন্তু এই বয়সে এসে নিজের দেশের কোনো ক্লাব নয়, বরং আবারও বিদেশে চ্যালেঞ্জ নিতে যাচ্ছেন ফ্যাব্রিগাস। ২০২৪ সাল পর্যন্ত কোমোতে খেলবেন বিশ্বকাপ ও ইউরোজয়ী এই মিডফিল্ডার।

default-image

ইতালির দ্বিতীয় বিভাগে খেলা এ ক্লাবটার সভাপতি এখন ডেনিস ওয়াইজ। ইংল্যান্ডের সাবেক এই মিডফিল্ডার খেলোয়াড়ি জীবনের ১১ বছর কাটিয়েছেন চেলসিতে।

খেলেছেন লেস্টার সিটি ও সাউদাম্পটনের মতো ক্লাবগুলোতেও। ওয়াইজকে সামনে রেখে কোমোর ইন্দোনেশিয়ান মালিকপক্ষ চাইছে নামকরা কিছু খেলোয়াড়কে দলে আনতে। ফ্যাব্রিগাসকে দলে টানা যে লক্ষ্যের অংশ।

default-image

গত মৌসুমে আর্সেনালের সাবেক মিডফিল্ডার জ্যাক উইলশেয়ারকে কিছুদিন অনুশীলন করার অনুমতি দিয়েছিল কোমো, ভেবেছিল উইলশেয়ার হয়তো কোমোতে আসবেন।

কিন্তু উইলশেয়ার ইতালিতে থাকতে রাজি হননি। এবার ফ্যাব্রিগাস হয়েছেন। এর মধ্যেই ইতালির তৃতীয় বিভাগ থেকে দ্বিতীয় বিভাগে উঠেছে কোমো।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন