এমনিতে চলতি মৌসুমে একেবারেই ছন্দে নেই জুভেন্টাস। রোববার নবাগত ক্লাব মনৎসার মুখোমুখি হয়েছিল ‘তুরিনের বুড়ি’রা। এই ম্যাচ দিয়েই ছন্দে ফিরতে চেয়েছিল ইতালির সফলতম ক্লাবটি। তবে এই ম্যাচে জুভেন্টাসকে শুরু থেকেই চাপে রাখে মনৎসা। এর মধ্যে চাপ আরও বাড়ে ম্যাচের ৪০ মিনিটে দি মারিয়া সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে। মনৎসা ডিফেন্ডার আরমান্দো ইৎজোর বুকে কনুই দিয়ে আঘাত করে মার্চিং অর্ডার পান আর্জেন্টাইন তারকা।

১০ জনের জুভেন্টাসকে পেয়ে আরও চাপ বাড়ায় মনৎসা। ৭৪ মিনিটে ক্রিস্টান গিটকিয়ার মনৎসার হয়ে জয়সূচক গোলটি করেন। এই হারে লিগে ৭ ম্যাচে মাত্র ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার অষ্টম স্থানে আছে তুরিনের ক্লাবটি। চ্যাম্পিয়নস লিগে জুভদের অবস্থা অবশ্য আরও শোচনীয়। গ্রুপ পর্বে তারা হেরেছে দুই ম্যাচের দুটিতেই।

আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষ হওয়ার আগে আর কোনো ম্যাচ নেই জুভেন্টাসের। এর মধ্যে বড় ধাক্কা খেল মারিয়াকে হারিয়ে। আগামী ২ অক্টোবর ঘরের মাঠে বোলোনিয়ার বিপক্ষে ও ৮ অক্টোবর তুরিনে এসি মিলানে বিপক্ষে এই উইঙ্গারকে পাবে না ক্লাবটি।

ফরাসি ক্লাব পিএসজি থেকে গ্রীষ্মের দলবদলে জুভেন্টাসে আসেন দি মারিয়া। চোটে পড়ে চলতি মৌসুমে শুরু থেকেই ভুগছেন আর্জেন্টাইন এই তারকা।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন