default-image

এর মধ্যেই রোনালদোর বন্ধু চেলসির অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ অনুসরণ শুরু করার পর বাজারে চেলসিতে রোনালদোর যোগ দেওয়ার গুঞ্জনটি আবারও হালে পানি পেয়েছে। অনেকেই মনে করছেন, এটি রোনালদোর চেলসিতে যোগ দেওয়া বা চেলসির সঙ্গে কথাবার্তা এগিয়ে নেওয়ার ইঙ্গিত হতে পারে। লাতিন টাইমস এক রোনালদো-ভক্তের মন্তব্যও যুক্ত করেছে তাদের খবরে, ‘সিআর-৭ যে চেলসিতে যোগ দিচ্ছেন, সেটি নিশ্চিত করায় ধন্যবাদ।’ সেই ভক্ত অবশ্য রসিকতা করেই মন্তব্যটা করেছেন!

রোনালদোকে নিয়ে গুঞ্জনের ডালপালা মেলার যথেষ্ট কারণই আছে। তিনি স্কোয়াডের সঙ্গে থাইল্যান্ড সফরে যাননি। সেখানে লিভারপুলের বিপক্ষে একটি ম্যাচ খেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি ৪-০ গোলে জিতেছে এরিক টেন হাগের দল। রোনালদোর থাইল্যান্ড সফরে না যাওয়ার বিষয়ে পারিবারিক কারণের কথা বলা হয়েছে। রোনালদো ইউনাইটেডের হয়ে অস্ট্রেলিয়া সফরেও যাননি।

ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ অবশ্য রোনালদোকে দলে রাখতে চান। গত সোমবার এক সংবাদ সম্মেলনে টেন হাগ বলেছেন, ‘আমরা আমাদের নতুন মৌসুমের পরিকল্পনায় রোনালদোকে খুব ভালোভাবেই রেখেছি। ক্রিস্টিয়ানো বিক্রির জন্য নয়। আমরা তাঁকে নিয়েই সাফল্য পেতে চাই।’

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন