ফিচার বিভাগে (পত্রিকা, অনলাইন, ম্যাগাজিন) চ্যাম্পিয়ন হয়েছেন প্রথম আলোর বিশেষ প্রতিনিধি মাসুদ আলম। এ বিভাগের রানারআপ বদিউজ্জামান ও রাশেদুল ইসলাম। সাক্ষাৎকার (পত্রিকা, অনলাইন, ম্যাগাজিন) ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন রাহেনুর ইসলাম, রানারআপ তারেক মাহমুদ ও ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক আরাফাত জোবায়ের।

default-image

ম্যাক্স বিএসপিএ বর্ষসেরা সাংবাদিকের পুরস্কার উঠেছে চ্যানেল টোয়েন্টিফোরের জ্যেষ্ঠ প্রতিবেদক সাদমান সাদিকের হাতে। এই ক্যাটাগরিতে রানারআপ হয়েছেন কালের কণ্ঠের জ্যেষ্ঠ সহসম্পাদক রাহেনুর ইসলাম ও ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক আরাফাত জোবায়ের।

এক্সক্লুসিভ প্রতিবেদন বিভাগেও চ্যাম্পিয়ন সাদমান সাকিব। রানারআপ রাহেনুর ইসলাম ও দ্য বিজনেস পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক সামীউর রহমান। সিরিজ প্রতিবেদনে চ্যাম্পিয়ন সাদমান সাকিব।

এ বিভাগে রানারআপ আরাফাত জোবায়ের ও ফ্রিল্যান্সার তোফায়েল আহমেদ। টেলিভিশন ক্যাটাগরির সাক্ষাৎকার বিভাগের চ্যাম্পিয়নও সাদমান সাকিব। এ বিভাগে রানারআপ এনটিভির বিশেষ প্রতিনিধি বর্ষন কবির ও বিবিসি বাংলার ফয়সাল তিতুমীর।

ফিচার ও ডকুমেন্টারি (টেলিভিশন) বিভাগে চ্যাম্পিয়ন মাছরাঙা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক ফারিহা আফসানা কান্তা, রানারআপ এটিএন বাংলার বিশেষ প্রতিনিধি এস এম আশরাফুল আলম ও চ্যানেল টোয়েন্টিফোরের জ্যেষ্ঠ প্রতিবেদক এ কে এম ফয়জুল ইসলাম।

ফটোগ্রাফি বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন নিউ এজের নিজস্ব ফটোসাংবাদিক সৌরভ লস্কর, রানারআপ প্রথম আলোর বিশেষ ফটোসাংবাদিক শামসুল হক ও কালের কণ্ঠের বিশেষ ফটোসাংবাদিক মীর ফরিদ।

default-image

গত বছর বিভিন্ন দৈনিক পত্রিকা, অনলাইন গণমাধ্যম ও টেলিভিশনে ছাপা ও প্রচারিত প্রতিবেদন, সাক্ষাৎকারের বিচারক প্যানেলে ছিলেন ক্রীড়াজগতের সম্পাদক দুলাল মাহমুদ, চ্যানেল টোয়েন্টিফোরের ক্রীড়া সম্পাদক দিলু খন্দকার, দৈনিক কালবেলার ক্রীড়া সম্পাদক হাসান উল্লাহ খান রানা, এটিএন নিউজের হেড অব ইনপুট শহিদুল আজম, রাইজিং বিডি ডটকমের এম এম কায়সার, নিউ এজের যুগ্ম বার্তা সম্পাদক আজাদ মজুমদার। অনুষ্ঠানে বিশ্ব ক্রীড়া সাংবাদিকতা দিবসের সম্মাননা দেওয়া হয় সারওয়ার হোসেন, কামরুন নাহার ডানা ও মহিউদ্দিন পলাশকে।

বিজয়ীদের হাতে ট্রফি ও অর্থ পুরস্কার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ম্যাক্স গ্রুপের কর্ণধার গোলাম মোহাম্মদ আলমগীর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সভাপতি সনৎ বাবলা, সাধারণ সম্পাদক সামন হোসেন।

খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন