বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ইভেন্ট শুরুর আগেই জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রেইনস। ফলে ম্যাচে অংশ নিতে পারবেন না। ইভেন্টের শুরুতে টুইট করে রেইনস জানান নিজের অবস্থার কথা, ‘আজকের ইভেন্টে খেলার জন্য আমি ব্যাকুল হয়ে আছি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে কিছুক্ষণ আগে আমি কোভিড পজিটিভ হয়েছি। নিয়মানুযায়ী এখন আমি ম্যাচ খেলতে পারব না। আশা করি খুব শিগগির আবার রিংয়ে ফিরব।’

রেইনস যদি না-ই খেলেন, লেসনার কী করবেন তবে? বছরের শুরুর ইভেন্টে দর্শকদের রেইনস বনাম লেসনার ম্যাচের লোভ দেখিয়ে পরে দুজনের কেউই যদি না খেলেন, ব্যবসায়িক দিক দিয়ে ডব্লিউডব্লিউইর-ই ক্ষতি। ডব্লিউডব্লিউই অমন ক্ষতি মানবে কেন? যে কারণে দিনের আরেক বড় চ্যাম্পিয়নশিপ ম্যাচে ঢুকিয়ে দেওয়া হলো লেসনারকে। ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়নশিপের যে ম্যাচে লড়ার কথা ছিল চ্যাম্পিয়ন (ইতোরে ইওয়েন), কেভিন ওয়েনস (কেভিন স্টিন), সেথ রলিন্স (কোলবি লোপেজ) ও ববি ল্যাশলির।

default-image

বাকি চারজনকে হারিয়ে যে ম্যাচে জিতেছেন লেসনার। যে ইভেন্টে ইউনিভার্সাল চ্যাম্পিয়ন হওয়ার আশায় খেলতে এসেছিলেন লেসনার, সে ইভেন্টে হয়ে গেলেন ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়ন। দর্শকদের কাছে যা একটা বড় চমক হয়েই এসেছে।

তবে ম্যাচের শেষে একে অন্যের দিকে লেসনার ও ল্যাশলির চাহনিই বুঝিয়ে দিয়েছে, এই দুই সাবেক মিক্সড মার্শাল আর্টস খেলোয়াড় খুব শিগগির মুখোমুখি হবেন ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়নশিপের জন্য।

ওদিকে ঘাড়ের চোটে পড়ে অনির্দিষ্টকালের জন্য রিংয়ের বাইরে চলে গেছেন ড্রু ম্যাকিন্টায়ার (ড্র গ্যালোয়ে)। দিনের অন্যান্য ম্যাচে ম্যাকিন্টায়ার হারিয়েছেন ম্যাডক্যাপ মস (মাইকেল র‍্যালিস) কে, দলগত র ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে চ্যাম্পিয়ন র‍্যান্ডি অরটন আর রিডল হারিয়েছেন অ্যাঞ্জেলো ডকিন্স (গ্যারি গর্ডন) ও মন্টেজ ফোর্ডকে (কেনেথ ক্রফোর্ড)। স্ম্যাকডাউন ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে ‘উসোস’ হারিয়েছেন ‘নিউ ডে’কে। এজ (অ্যাডাম কোপল্যান্ড) হারিয়েছেন দ্য মিজ (মাইক মিজ্যানিন)–কে।

অন্য খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন