বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলাদেশের সবচেয়ে ভালো স্কোর করেছেন রামকৃষ্ণ সাহা। ৬৪২ স্কোর করে তিনি হয়েছেন ২৭তম। প্রথম রাউন্ডে রামকৃষ্ণ খেলবেন পর্তুগালের লুইস গনকালভেসের বিপক্ষে। ৬৩৩ স্কোর করে ৫০তম হয়েছেন হাকিম আহমেদ রুবেল। প্রথম রাউন্ডে রুবেলের প্রতিপক্ষ চেক প্রজাতন্ত্রের মাইকেল হাওলেক।

মেয়েদের রিকার্ভ ইভেন্টে বড় একটা ধাক্কায় হয়ে এসেছে কাল। করোনা পজিটিভ হওয়ায় মেয়েদের সেরা আর্চার দিয়া সিদ্দিকী মাঠেই নামতে পারেননি। এই ইভেন্টে বিউটি রায় ৫৫১ স্কোর করে ৭৯ জনের মধ্যে হয়েছেন ৭২তম। বিউটি খেলবেন স্লোভাকিয়ার ডেনিসা বারানকোভার বিপক্ষে।

বাংলাদেশ থেকে একমাত্র অসীম কুমার দাসই খেলছেন কম্পাউন্ড ইভেন্টে। তিনি ৬৭৪ স্কোর করে ৮৮ জনের মধ্যে হয়েছেন ৫৮তম। অসীম খেলবেন প্রথম রাউন্ডে স্পেনের রামোস লোপেজের সঙ্গে।

default-image

দিয়া করোনায় আক্রান্ত হওয়ার কারণে বাংলাদেশের মিশ্র দ্বৈত দলটা বেশ দুর্বলই হয়ে গেল। অথচ রোমান সানাকে সঙ্গী করে দিয়া সিদ্দিকী এর আগে সুইজারল্যান্ডে আর্চারি ওয়ার্ল্ড কাপ স্টেজ টুয়ের রুপা জিতেছিলেন। এরপর টোকিও অলিম্পিকের বাছাইপর্ব পেরিয়ে খেলেছিলেন চূড়ান্ত পর্বে। যদিও শেষ পর্যন্ত স্নায়ুক্ষয়ী টাইব্রেকারে ৬-৫ সেট পয়েন্টে দিয়া হেরে গিয়েছিলেন বেলারুশের কারিনা দিওমিনসকায়ার কাছে। এবার তাই দিয়াকে ছাড়াই মিশ্র দ্বৈতে খেলতে হবে বাংলাদেশকে।

অন্য খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন