বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এবার রেসলিং–জগৎ থেকেও কোভিড টিকা নিয়ে অনাগ্রহের কথা শোনা গেল। কিংবদন্তি রেসলার হাল্ক হোগান (টেরি জিন বোলেয়া) জানিয়েছেন, কোভিড থেকে বাঁচার জন্য টিকার দরকার নেই। টিকায় আস্থা নেই তাঁর। নিজের এ মতামত জানানোর মাধ্যম হিসেবে তিনি বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুককে। আর নিজের দাবির পেছনে যুক্তি হিসেবে দেখিয়েছেন টিকা নেওয়া মানুষদের মৃত্যুকে।

ইউটিউবার জশ প্রের এক পোস্টের মতামত বিভাগে এক অনুসারীর মতামতের জবাব দিতে গিয়ে হোগান লেখেন, ‘আমাদের হয়তো টিকা দরকার নেই। বেটি হোয়াইট (কিংবদন্তি মার্কিন অভিনেত্রী) আর সিডনি পটিয়ার টিকা নিয়েছিল। তারা পরে মাছির মতো মরেছে, কিন্তু এসব নিয়ে কেউ একটা টুঁ শব্দও করবে না।’

default-image

১৭ জানুয়ারি ‘দ্য গোল্ডেন গার্ল’খ্যাত অভিনেত্রী বেটি হোয়াইটের শততম জন্মদিন উদ্‌যাপন করার কথা ছিল। কিন্তু অ্যামিজয়ী এ অভিনেত্রী গত শুক্রবার শেষনিশ্বাস ত্যাগ করেছেন। ধারণা করা হচ্ছে, বার্ধক্যের কারণে হোয়াইটের মৃত্যু হতে পারে।

হোয়াইটের মৃত্যুর কিছুদিন পরই মারা যান সেরা অভিনেতার জন্য অস্কারজয়ী প্রথম কৃষ্ণাঙ্গ অভিনেতা সিডনি পটিয়ার। তাঁর বয়স হয়েছিল ৯৪ বছর।

default-image

আশি ও নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় রেসলার এই হাল্ক হোগান। ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লিউডব্লিউই) হয়ে ছয়বার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন হোগান, দুবার জিতেছেন রয়্যাল রাম্বল ম্যাচও। জন সিনা, রোমান রেইনস, দ্য রক, আন্ডারটেকার ও স্টোন কোল্ড স্টিভ অস্টিন আসার আগে হোগান আর রিক ফ্লেয়ারই ছিলেন এ জগতের সবচেয়ে বড় তারকা।

দুবার ডব্লিউডব্লিউই-র হল অব ফেইমে জায়গাও করে নিয়েছেন এই কিংবদন্তি রেসলার। রেসলার হিসেবে তাঁর শ্রেষ্ঠত্বকে প্রশ্ন করার তেমন কিছু না থাকলেও, প্রায় সময়ই এমন উটকো মন্তব্য করে আলোচনায় আসেন হোগান।

অন্য খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন