বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সম্প্রতি ‘দ্য রক’ অভিনীত চলচ্চিত্র ‘রেড নোটিস’ মুক্তি পেয়েছে বিশ্বখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। যেখানে তাঁর সঙ্গে আরও আছেন রায়ান রেনল্ডস ও গাল গ্যাদত। সে চলচ্চিত্রেরও বিজ্ঞাপন দেওয়া হয়েছে সারভাইভর সিরিজের বিভিন্ন সময়ে। দ্য রক কে উৎসর্গ করে ২৫ জন রেসলারের একটা বিশেষ ‘ব্যাটল রয়্যাল’-ও আয়োজিত হয় আজ, যে ম্যাচটা জেতেন ওমোস (জর্ডান ওমোগবেহিন)।

ডব্লুডব্লুই-র চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ভিন্স ম্যাকম্যাহনকে এক বিশেষ সেগমেন্টে দেখা যায় ইউনিভার্সাল চ্যাম্পিয়ন ও ব্যক্তিগত জীবনে দ্য রকের চাচাতো ভাই রোমান রেইনসের (জো আনোয়াই) সঙ্গে, সে সেগমেন্টেও উঠে আসে দ্য রকের প্রসঙ্গ। গত কয়েক বছরের মতো এই বছরেও সারভাইভর সিরিজের মূল উপজীব্য ছিল ডব্লুডব্লুই-র দুই ব্র্যান্ডের (র ও স্ম্যাকডাউন) চ্যাম্পিয়নদের মধ্যে কে শ্রেষ্ঠ, সেটা প্রমাণ করা। যে কারণে স্ম্যাকডাউনের ইউনিভার্সাল চ্যাম্পিয়ন রোমান রেইনস মুখোমুখি হয়েছিলেন র-এর ডব্লুডব্লুই চ্যাম্পিয়ন বিগ ই (এতোরে ইওয়েন) এর। সে ম্যাচের মধ্যেও রকের বিখ্যাত রেসলিং মুভ ‘রক বটম’ এর প্রয়োগ করেন রেইনস।

default-image

কিন্তু ভক্তদের দুর্ভাগ্য, দ্য রককে উৎসর্গ করে এতকিছু করার পরেও অনুষ্ঠানে রককে দেখা যায়নি। তবে, ভিন্স ম্যাকম্যাহন ও রেইনসের বিশেষ সেগমেন্টটায় বোঝা গেছে, সামনে যেকোনো পে-ভার-ভিউ ইভেন্টে মুখোমুখি হতে পারেন এই দুই চাচাতো ভাই। কবে হবে সেটা, সেটাই দেখার বিষয়।

ব্র্যান্ড শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আজ জিতেছে র। সাত ম্যাচের মধ্যেই পাঁচটাতেই জিতেছেন এই ব্র্যান্ডের রেসলাররা। স্ম্যাকডাউনের রেইনস ছাড়া জয় পেয়েছেন শুধু ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়ন শিনসুকে নাকামুরা, যিনি র-এর ইউনাইটেড স্টেটস চ্যাম্পিয়ন ড্যানিয়েল প্রিস্ট (লুইস মার্তিনেজ) কে হারিয়েছেন। ছেলে ও মেয়েদের ঐতিহ্যবাহী সারভাইভর সিরিজ ম্যাচে দুটিতেই জিতেছেন র-এর রেসলাররা। র-এর নারীদের চ্যাম্পিয়ন বেকি লিঞ্চ হারিয়েছেন স্ম্যাকডাউনের নারীদের চ্যাম্পিয়ন শার্লট ফ্লেয়ারকে। র-এর দলগত (ট্যাগ টিম) চ্যাম্পিয়ন ‘আরকে-ব্রো’ র‍্যান্ডি অরটন ও রিডল হারিয়েছেন স্ম্যাকডাউনের দলগত চ্যাম্পিয়ন 'দ্য উসোস’-কে।

আজ সারভাইভর সিরিজ পে-পার-ভিউ তে ম্যাচ খেলার মাধ্যমে দুর্দান্ত এক রেকর্ড গড়েছেন কিংবদন্তি রেসলার র‍্যান্ডি অরটন। এই নিয়ে ১৭৭টা পে-পার-ভিউ ম্যাচ খেলা হয়ে গেল তাঁর, পেছনে ফেললেন ১৭৬ পে-পার-ভিউ ম্যাচ খেলা আরেক কিংবদন্তি রেসলার কেইন (গ্লেন জ্যাকবস) কে।

অন্য খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন