বিজ্ঞাপন
বিজ্ঞাপন

লড়াইটা হয়েছে হাড্ডাহাড্ডি। শেষ শটে গিয়ে নিষ্পত্তি হয়েছে ম্যাচের ফল। আগের ৪ সেটের মধ্যে দুটি সেট জেতেন রোমান ও ডুয়েনাস। শেষ সেটে প্রথম শটে রোমান মারেন ৯, ডুয়েনাস মারেন ৭। পরের তিরে রোমান ৮ মারার পর ডুয়েনাস মেরেছেন ১০। দুজনের পয়েন্ট তখন সমান ১৭। শেষ শটে ডুয়েনাস ৯ মারলে জিততে রোমানকে ১০ মারতেই হতো। কিন্তু দুর্ভাগ্য রোমানের, শেষ শটে মারলেন ৮। অন্তত ৯ পয়েন্ট মারলেও খেলাটা টাইব্রেকারে গড়াতো। কিন্তু সেই সুযোগটাও তৈরি করতে পারলেন না রোমান!

default-image

অথচ শুরুটা ভালোই হয়েছিল রোমানের। প্রথম সেটে ৩ শটে রোমান মেরেছেন যথাক্রমে ৯, ৯, ৮ (২৬ পয়েন্ট)। ডুয়েনাস প্রথম সেটের ৩ শটে ৭, ৯, ৯ (২৫) মারলে সেট জেতেন রোমান। এরপর টানা দুই সেট হেরে খেলা থেকে পিছিয়ে পড়েন। দ্বিতীয় সেটে বেশ বাজে খেলেছেন রোমান। এই সিরিজে মারেন ৯, ৮ ও ৮ (২৫)। তৃতীয় সেটে একটু উন্নতি হয় পারফরম্যান্সে, মেরেছেন ৯, ৯, ৯ (২৭।

ওদিকে ডুয়েনাস দ্বিতীয় সেটে মেরেছেন যথাক্রমে ৯, ৯, ১০ (২৮)। এরপর তৃতীয় সেটে মারেন ১০, ৯, ১০ (২৯)। চতুর্থ সেটে ডুয়েনাস মারেন ১০, ৭, ৯ (২৬)। এরপর নখ কামড়ানো শেষ সেটে চাপ থেকে বেরিয়ে আসতে পারেননি রোমান। আর এরই সঙ্গে অলিম্পিকে রোমানের ইতিহাস গড়ার সম্ভাবনাও শেষ হয়ে গেল।

আগামী ২৯ জুলাই নকআউট পর্বের প্রথম রাউন্ডে মেয়েদের এককে দিয়া সিদ্দিকী লড়বেন বেলারুশের কারিনা দিওমিনসকায়ার বিপক্ষে।

অন্য খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন