আজ তারুণ্যের জয়োৎসব

বিশ্ববিদ্যালয়পড়ুয়া শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কে ধারণা দিতে এবং চাকরি বাজারে থাকা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সংযোগ তৈরি করতে আজ বুধবার ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশনে বসতে যাচ্ছে ক্রাউন সিমেন্ট-প্রথম আলো তারুণ্যের জয়োৎসব। সকাল সাড়ে নয়টা থেকে শুরু হবে উৎসবের মূল পর্ব। অংশগ্রহণকারীদের সকাল সাড়ে আটটার মধ্যে উপস্থিত থাকতে হবে।

গত বছরের ৪ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় শিক্ষা অনুষদে ক্রাউন সিমেন্ট-প্রথম আলো তারুণ্যের জয়োৎসবের আয়োজন করা হয়। এরপর ৯ মাসে দেশের ৩২টি অঞ্চলে অনুষ্ঠিত জয়োৎসব ও কর্মশালায় প্রায় ১০ হাজার তরুণ অংশ নেন। আজকের আয়োজনে উপস্থিত থাকবেন বিজিএমইএর সভাপতি ও মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন, ক্রাউন সিমেন্টের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলমগীর কবির, ইএমকে সেন্টারের আউটরিচ কো-অর্ডিনেটর রুহুল আমিন, প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হক প্রমুখ।

তারুণ্যের জয়োৎসব সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে ফেসবুক পেজে https://www.facebook.com/AmaderTarunno/ অথবা তারুণ্যের জয়োৎসবের ওয়েবসাইটে https://www.patarunno.com/