বিজ্ঞাপন
বিজ্ঞাপন

হ্যাভিট এইচ ১১৬ ডি

default-image

তারযুক্ত হ্যাভিট এইচ ১১৬ডি মডেলের হেডফোনটির ফ্রিকোয়েন্সি ২০ মেগাহার্জ থেকে ২০ কিলোহার্টজ। শব্দের তীব্রতা স্পিকারে ১১০ ডেসিবেল। ৬.৫৬ ফুট তারযুক্ত হেডফোনটির ওজন ৪১২.৫০ গ্রাম। দুটি রঙে বাজারে আসা হেডফোনটিতে রয়েছে এক বছরের বিক্রয়োত্তর সেবা। কিনতে গুনতে হবে ৬৫০ থেকে ৭২০ টাকা।

লজিটেক এইচ ১১১

default-image

৩.৫ মিলিমিটার সিঙ্গেল পোর্টের লজিটেকের এইচ ১১১ হেডফোনটিতে ৫.৯০ ফুট তার থাকায় স্বচ্ছন্দে ব্যবহার করা যায়। দুই বছরের বিক্রয়োত্তর সেবাসহ হেডফোনটির দাম ৭৫০ থেকে ৮৬০ টাকা।

রাপো এইচ ১০০

default-image

কম দামের মধ্যে রাপো এইচ ১০০ মডেলের হেডফোনটি বেশ উন্নত মানের। ৪.৯২ ফুট তারযুক্ত এ হেডফোনে অডিও আউটপুট সুবিধা থাকায় স্বচ্ছন্দে কথা বলা যায়। ৩.৫ মিলিমিটার ডুয়েল পোর্ট সুবিধার হেডফোনটিতে শব্দ কমবেশি করার পাশাপাশি মাইক্রোফোনও নিয়ন্ত্রণ করা যায়। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ হেডফোনটির দাম ৮০০ থেকে ৮৮০ টাকা।

হ্যাভিট এইচ ২৫৯০ বিটি

default-image

ব্লুটুথ সুবিধার হ্যাভিট এইচ ২৫৯০ বিটি হেডফোনটি মুঠোফোন বা কম্পিউটার থেকে ১০ মিটার দূর পর্যন্ত ব্যবহার করা যায়। হেডফোনটির স্পিকার ফ্রিকোয়েন্সি ২০ মেগাহার্জ থেকে ২০ কিলোহার্টজ। হেডফোনটিতে ১০০ এমএএইচ ব্যাটারি থাকায় এক চার্জে টানা চার ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যায়। হেডফোনটির ওজন বেশ কম, মাত্র ১৭.৮ গ্রাম। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ হেডফোনটি কিনতে গুনতে হবে ৮৪০ থেকে ৮৭০ টাকা।

এফোরটেক এইচএস-১৯

default-image

এফোরটেকের এইচএস-১৯ মডেলের ডাবল প্লাগ পোর্ট সুবিধার হেডফোনটির ফ্রিকোয়েন্সি ২০ মেগাহার্জ থেকে ২০ কিলোহার্টজ। শব্দের তীব্রতাও বেশ ভালো—স্পিকারে ১০২ এবং মাইক্রোফোনে ৫০ ডেসিবেল। ৫.৫৬ ফুট তার সুবিধার হেডফোনটির ওজন ৪১২.৫০ গ্রাম। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ হেডফোনটির দাম ৮৮০ থেকে ৯৭০ টাকা।

এডিফায়ার কে৫৫০

default-image

৬.৫৬ ফুট তারযুক্ত এডিফায়ার কে৫৫০ মডেলের হেডফোনটির ফ্রিকোয়েন্সি ২০ মেগাহার্জ থেকে ২০ কিলোহার্টজ। শব্দের তীব্রতা ৯১ ডেসিবেল। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ ৩.৫ মিলিমিটার পোর্টের হেডফোনটির দাম ৯০০ থেকে ৯২০ টাকা।

মিশন এমটি-এইচপি ০১০

default-image

মিশন এমটি-এইচপি ০১০ মডেলের ডুয়েল পোর্ট সুবিধার হেডফোনটিতে ৫.৯০ ফুট তার রয়েছে। হেডফোনটির ফ্রিকোয়েন্সি ১০ মেগাহার্জ থেকে ২০ কিলোহার্টজ। শব্দের তীব্রতা মাইক্রোফোনে ৫৮ ডেসিবেল। নয়েজ রিডাকশন ভাইব্রেশন সুবিধা থাকায় গেমারদের কাজে বেশ জনপ্রিয়তা পেয়েছে হেডফোনটি। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ হেডফোনটির দাম ৯০০ থেকে ৯২০ টাকা।

হ্যাভিড এইচভি-এইচ ৬১০ বিটি

default-image

ব্লুটুথ সুবিধার হ্যাভিড এইচভি-এইচ ৬১০ বিটি মডেলের হেডফোনটি মুঠোফোন বা কম্পিউটার থেকে ১০ মিটার দূর পর্যন্ত ব্যবহার করা যায়। হেডফোনটির ফ্রিকোয়েন্সি ২০ মেগাহার্জ থেকে ২০ কিলোহার্টজ। শব্দের তীব্রতা স্পিকারে ১১০ + ৩ ডেসিবেল। ১৪২ গ্রাম ওজনের হেডফোনটিতে ২০০ এমএএইচ ব্যাটারি থাকায় এক চার্জে টানা চার ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যায়। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ হেডফোনটির দাম ৯৫০ থেকে ৯৮০ টাকা।

এডিফায়ার এইচ ৬৫০

default-image

এডিফায়ার এইচ ৬৫০ মডেলের ৩.৪ ফুট তারযুক্ত হেডফোনটি সিঙ্গেল পোর্টের। ২০ মেগাহার্জ থেকে ২০ কিলোহার্টজ ফ্রিকোয়েন্সি সুবিধার হেডফোনটির শব্দের তীব্রতা ৩২ ডেসিবেল। মাইক্রোফোন নয়েজ রিডাকশন সুবিধার হেডফোনটি কাজে লাগিয়ে কথাও বলা যায়। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ হেডফোনটির দাম ৯৫০ থেকে ৯৮০ টাকা।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন