সামাজিক যোগাযোগমাধ্যম ইনফ্লুয়েন্সার পুরস্কার পেলেন ১৫ জন

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়
ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে প্রভাবক হিসেবে কাজের স্বীকৃতি পেলেন ১৫ জন ইনফ্লুয়েন্সার। ইনফ্লুয়েন্সারভিত্তিক রেড কার্পেট মেগা ইভেন্ট ‘দ্য মার্ভেল অব টুমরো’র অংশ হিসেবে তাঁদের পুরস্কৃত করা হয়েছে।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে দেশীয় প্রতিষ্ঠান দ্য ইয়োরস ট্রুলির গবেষণাভিত্তিক ইনফ্লুয়েন্সার ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম ‘দ্য মার্ভেল-বি ইউ’ এ ইভেন্ট আয়োজন করে।  

ইভেন্টের ১৫টি ক্যাটাগরিতে বিজয়ী যারা—ফুড ব্লগিংয়ে রাফসান দ্য ছোট ভাই, ফ্যাশনে হাবিবা আক্তার, লেখালেখিতে সাদাত হোসাইন, ওয়েল বিংয়ে (সুস্বাস্থ্য) চিকিৎসক সাকলায়েন রাসেল ও সোহেল তাজ, আর্টে (শিল্প) অন্তিক মাহমুদ, সংগীতে প্রীতম হাসান, মেকআপে নাভিন আহমেদ, নাচে হৃদি শেখ, কনটেন্ট ক্রিয়েটর হিসেবে থটস অব শামস ও রাশেদুজ্জামান রাকিব, রান্নায় ফারদিন শরীফ (বাংলার রান্নাঘর), ভ্রমণে নাদির অন দ্য গো ও নিয়াজ মোর্শেদ (ট্রাভেলারস অব বাংলাদেশ), কমিউনিটি এনগেজমেন্টে মুনজেরিন শহীদ, আলোকচিত্রে মুনেম ওয়াসিফ, স্ট্যান্ডআপ কমেডিতে রাফসান সাবাব ও বিজনেস নেক্সট জেন ক্যাটাগরিতে আয়মান সাদিক।

এ ছাড়া কমিউনিটি এনগেজমেন্টে জুবায়ের তালুকদার, মাহমুদা চৌধুরী মলি ও শাহ রাফায়েত চৌধুরী এবং মেকআপে শিমারগার্ল বিশেষ সম্মাননা পুরস্কার পেয়েছেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।