বিআইজেএফের সম্মানিত সদস্যপদ পেলেন মোস্তাফা জব্বার

সম্মাননা গ্রহণ করেন মোস্তাফা জব্বার (ডানে)
সম্মাননা গ্রহণ করেন মোস্তাফা জব্বার (ডানে)

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারকে ‘সম্মানিত সদস্য’ পদ দিয়েছে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ)। গত মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারের সফটওয়্যার টেকনোলজি পার্কে বিআইজেএফের কার্যালয়ে তাঁর হাতে সদস্যপদের ক্রেস্ট তুলে দেওয়া হয়। মোস্তাফা জব্বার কয়েক দশক ধরে সাংবাদিকতার সঙ্গে যুক্ত এবং তথ্যপ্রযুক্তি বিষয়ে নিয়মিত কলাম লিখে থাকেন। 

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, ‘দেরিতে হলেও বিআইজেএফের সম্মানিত সদস্য করায় আমি আনন্দিত। সামনের দিনগুলোতে বিআইজেএফ আরও বড় হবে। এ জন্য বিআইজেএফকে আমার পক্ষ থেকে প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতা করব।’


বিআইজেএফের পক্ষে মোস্তাফা জব্বারের হাতে ক্রেস্ট তুলে দেন সভাপতি মোজাহেদুল ইসলাম, সহসভাপতি নাজনীন নাহার, সাধারণ সম্পাদক হাসান জাকিরসহ নির্বাহী কমিটির সদস্যরা।


এ সময় অ্যাসোসিওর সাবেক সভাপতি আবদুল্লাহ এইচ কাফি, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি শাহিদ-উল-মুনীর, প্রযুক্তি উদ্যোক্তা টি আই এম নুরুল কবীর উপস্থিত ছিলেন।


প্রসঙ্গক্রমে, ১৯ এপ্রিল নারায়ণগঞ্জের সুবর্ণগ্রামে বিআইজেএফের বার্ষিক বনভোজন ও পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সংগঠনটির সদস্য, তথ্যপ্রযুক্তি সংবাদকর্মী এবং তাঁদের পরিবার-পরিজন অংশ নেন।