ঈদে ওয়ালটন ল্যাপটপে ছাড়

ঈদ উপলক্ষে কম্পিউটার পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে দেশীয় প্রযুক্তিপণ্যের প্রতিষ্ঠান ওয়ালটন। ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন এবং গেমিং ল্যাপটপ কিনলে এ ছাড় পাওয়া যাবে। কেরোন্ডা সিরিজের ল্যাপটপের ক্ষেত্রে ১৬ শতাংশ ছাড় রয়েছে। প্যাশন এবং ট্যামারিন্ড সিরিজের ষষ্ঠ প্রজন্মের প্রসেসরযুক্ত ল্যাপটপে ১২ এবং প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ৮ শতাংশ মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

ওয়ালটনের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ল্যাপটপ, ডেস্কটপ, মনিটর ও কম্পিউটার এক্সেসরিজের ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ ৫ শতাংশ। ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজে রয়েছে দুই মডেলের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ। এর দাম ৭৯ হাজার ৯৫০ ও ৬৯ হাজার ৯৫০ টাকা। ঈদের ছাড়ে এর দাম পড়বে ৬৫ হাজার ৫৫৯ এবং ৫৮ হাজার ৭৫৪ টাকা।

স্মার্ট নকশা ও আধুনিক ফিচারযুক্ত ৫টি সিরিজের মোট ২৩ মডেলের ওয়ালটন ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। এই ৫টি সিরিজ হলো প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু। এর মধ্যে প্রিলুড সিরিজের ৪ মডেলের ল্যাপটপ পাওয়া যাচ্ছে ১৯ হাজার ৯৯০ টাকা থেকে ২১ হাজার ৯৯০ টাকার মধ্যে। প্যাশন সিরিজে রয়েছে ২৪ হাজার ৫০ টাকা থেকে শুরু করে ৫৩ হাজার ৫৫০ টাকা দামের ১০ মডেলের ল্যাপটপ। ট্যামারিন্ড সিরিজের ৭ মডেলের ল্যাপটপের সর্বনিম্ন দাম ২৩ হাজার ৪৯০ টাকা থেকে সর্বোচ্চ ৫৪ হাজার টাকা।

ওয়ালটনের রয়েছে বিভিন্ন কনফিগারেশনের ১৩ মডেলের ডেস্কটপ। দাম ২৩ হাজার ৫৫০ টাকা থেকে ৪৪ হাজার ৯৯০ টাকা। আছে ১৫ থেকে ২৩ ইঞ্চির চার মডেলের মনিটর। দাম ৫ হাজার ৭৯০ টাকা থেকে ১৩ হাজার ৯৯০ টাকা।

ওয়ালটনের কম্পিউটার এক্সেসরিজে রয়েছে বিভিন্ন মডেলের গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউস, পেন ড্রাইভ এবং ইয়ারফোন। সাশ্রয়ী মূল্যের এসব এক্সেসরিজ কেনা যাবে ৫ শতাংশ ছাড়ে।

দেশের সব ওয়ালটন আউটলেটে মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে সব মডেলের ওয়ালটন ল্যাপটপ। এ ছাড়া, শিক্ষার্থীদের জন্য ল্যাপটপ ক্রয়ে থাকছে বিশেষ সুবিধা।

উল্লেখ্য, ওয়ালটন ল্যাপটপ তৈরি হয় যুক্তরাষ্ট্রভিত্তিক দুই শীর্ষ আইটি প্রতিষ্ঠান ইন্টেল ও মাইক্রোসফট এবং বাংলাদেশের বিজয় বাংলার যৌথ সহযোগিতায়। ওয়ালটন ল্যাপটপের কি-বোর্ডে ইংরেজির পাশাপাশি বাংলা ফন্টের সংযোজন রয়েছে। ওয়ালটন ল্যাপটপে থাকছে ২ বছরের ওয়ারেন্টি। ডেস্কটপ এবং মনিটরে সর্বোচ্চ ৩ বছরের বিক্রয়োত্তর সেবা মিলবে।