অচেনা এক অভিযান

দ্য ট্রেইল গেমটি আপনাকে অ্যাডভেঞ্চার আর ভাগ্যের আকস্মিকতা অনুভব করাবে। শুধু তা-ই নয়, কোনো এক দেশে অজানার উদ্দেশে ভ্রমণ করার সুযোগ করে দেবে। ইডেন ফলস এক্সপ্লোর, কিংবা নতুন দক্ষতা সংগ্রহ বা বিনিময় করা, আবিষ্কার করা, নতুন কিছু বানানো—সবই শেখাবে। বিখ্যাত নকশাকার পিটার মলিনিউএক্সের নতুন গেম দ্য ট্রেইল আপনার মুঠোফোনে গেম খেলার অভিজ্ঞতায় এক নতুন মাত্রা যোগ করবে।

পিটারের বানানো আগের গেমগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছিল। যেমন: থিম পার্ক, ডাঞ্জন কিপার, ফেবল, পপুলাস আর গডাস। ভিন্ন ধরনের ল্যান্ডস্কেপ বা প্রাকৃতিক ভূদৃশ্য আর চমৎকার আবহ পাবেন গেমে। আছে আয়েশ করার অন্যান্য ব্যবস্থাও। শুধু আপনার আঙুলের ছোঁয়াতেই সোয়াপ এবং ড্রাগ করে দ্য ট্রেইল গেমটি উপভোগ করতে পারবেন। 

গেমে আপনার ভাগ্য যাচাই করতে পারবেন। যেকোনো কিছু সওদা বা বাণিজ্যও করতে পারবেন। যেকোনো শহর আনলক করে আরও সুবিধা বাড়াতে পারবেন। একসঙ্গে কাজ করে আপনার শহরকে গড়ে তুলুন বিশ্বের সেরা শহর হিসেবে। এই অভিযানে আপনার সঙ্গী হিসেবে থাকবে এক পোষা প্রাণী। তার সঙ্গে বাসায় একা থাকার সময় খেলতেও পারবেন। গেমের নির্মাতারা দাবি করছেন, এমন গেম আপনি আগে কখনোই খেলেননি। অচেনা আর অনন্য এই গেম খেলতে আপনি প্রস্তুত তো?

নামানোর ঠিকানা

অ্যান্ড্রয়েড: http://bit.ly/2Gc8iRd

আইওএস: https://apple.co/2YN10L4