ডিজিটাল মার্কেটিংয়ে নতুন উদ্যোগ ইপিনি

দেশ ও বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানকে ডিজিটাল সেবা দিতে কাজ শুরু করেছে ইপিনি নামের একটি প্রতিষ্ঠান। নারী উদ্যোক্তা ঝুমুর ও তাঁর ৪ সহযোগী মিলে ইপিনি নামের উদ্যোগটি চালু করেছেন। বিভিন্ন ধরনের ডিজিটাল মার্কেটিংয়ের কাজ যেমন—ছবি তোলা, ভিডিও ধারণ, ইনফোগ্রাফ, অ্যানিমেশন তৈরি, ওয়েবসাইট ডেভেলপমেন্ট, সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্টসহ আধুনিক তথ্যসেবা দিতে কাজ করছে প্রতিষ্ঠানটি।

ইপিনির উদ্যোক্তারা জানান, তাদের গ্রাহক তালিকায় যুক্ত হয়েছে অন্যতম ভেহিকেল ট্র্যাকিং সার্ভিস ফাইন্ডার, মদিনা বিউটি প্রডাক্টস ও পোল্যান্ডের শীর্ষস্থানীয় কফি উৎপাদন ও বাজারজাতকারী নোবেল ক্যাফেসহ কয়েকটি প্রতিষ্ঠান।

রাজধানী উত্তরায় ১৪ নম্বর সেক্টরে ঝুমুর, শাওন, সুমনা, শেপু, সিলওয়াতি এ পাঁচজন উদ্যোক্তার হাত ধরে এগিয়ে চলেছে ইপিনি।

উদ্যোক্তা ঝুমুর বলেন, মৌলিক নাম খুঁজতে গিয়ে ইপিনি শব্দটি বেছে নেওয়া হয়েছে। ছোট-বড় অজস্র কম্পিউটার মনিটর ও মোবাইল ফোন স্ক্রিন দিয়ে ইংরেজি 'ই' তৈরি করে সেটি লোগো হিসেবে ব্যবহার করা হয়েছে। ইপিনি নিজস্ব ওয়েবসাইট www.epeene.com ও ফেসবুক পেজের মাধ্যমে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করে।

ঝুমুর জানান, তরুণ ছেলেমেয়েদের কর্মসংস্থান ও ডিজিটাল মার্কেটিংয়ে দেশ ও বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানকে সেবা দিতে তাঁরা এগিয়ে যেতে চান। বিজ্ঞপ্তি