দেশে মাইক্রোসফটের পুরস্কার পেল পাঁচ প্রতিষ্ঠান

মাইক্রোসফট বাংলাদেশের পুরস্কার নিচ্ছেন স্মার্ট টেকনোলজিসের প্রতিনিধিরা। ছবি: প্রথম আলো
মাইক্রোসফট বাংলাদেশের পুরস্কার নিচ্ছেন স্মার্ট টেকনোলজিসের প্রতিনিধিরা। ছবি: প্রথম আলো

মাইক্রোসফটের বিভিন্ন সেবা মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য বাংলাদেশের পাঁচটি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছে মাইক্রোসফট বাংলাদেশ।

২৯ সেপ্টেম্বর রাতে রাজধানীর একটি হোটেলে ‘ইউ’ নামের একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল মাইক্রোসফট। এই অনুষ্ঠানে ২০১৪ সালে মাইক্রোসফটের পণ্য সেবা দেওয়ার ক্ষেত্রে খুচরা বিক্রেতা ও করপোরেটসহ বিভিন্ন বিভাগে পাঁচটি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করে মাইক্রোসফট।

পুরস্কার পেয়েছে বাইনারি লজিক, করপোরেট প্রযুক্তি, কম্পিউটার সোর্স, স্মার্ট টেকনোলজিস ও টেক অ্যান্ড গ্লোবাল প্রাইভেট লিমিটেড।

অনুষ্ঠানে মাইক্রোসফটের এই সহযোগী প্রতিষ্ঠানগুলোর হাতে পুরস্কার তুলে দেন মাইক্রোসফট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সোনিয়া বশির কবির।

অনুষ্ঠানে সোনিয়া বশির কবির বলেন, বর্তমানে মাইক্রোসফট শুধু উইন্ডোজ আর অফিস পণ্য দিয়েই পরিচিত নয়। মাইক্রোসফট এখন সফটওয়্যার ও হার্ডওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান। মানুষের সব ধরনের সমস্যার সমাধান আছে মাইক্রোসফটের কাছে।
সোনিয়া বশির আরও বলেন, মাইক্রোসফট সব সময় সহযোগীদের অনুপ্রেরণা দেয়। মাইক্রোসফটের ব্যবসা পরিচালনা করে মূলত এই সহযোগী প্রতিষ্ঠানগুলোই। তাই প্রতিবছর সহযোগীদের পুরস্কার দেবে প্রতিষ্ঠানটি।