default-image

নির্বাহী কমিটির পাঁচটি পদে (সহসভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও দুটি নির্বাহী সদস্য) একাধিক প্রার্থী না থাকায় চারটি পদে ভোট গ্রহণ করা হচ্ছে। এ চারটি পদে প্রার্থী রয়েছেন ১০ জন। নির্বাচনে মোট ভোটার ৫৪ জন। বেলা ১টা পর্যন্ত ২৯ জন ভোটার ভোট দিয়েছেন।

বিআইজেএফের নির্বাচন কমিশনের সদস্য জ্যেষ্ঠ সাংবাদিক এ আর এম মাহমুদ হোসেন প্রথম আলোকে বলেন, ‘সকাল থেকেই উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন চলছে। এরই মধ্যে ২৯ জন ভোটার ভোট দিয়েছেন। আশা করি সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হবে।’

default-image

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নাজনীন নাহার বেগম (টেকওয়ার্ল্ড), মো. জাকির হাসান (সমকাল) ও মো. মোজাহেদুল ইসলাম (ইত্তেফাক)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রেজাউর রহমান (স্টেটমেন্ট ২৪ ডটকম), সাজেদুর রহমান (নতুন সময়) ও হাসিব ইসতিয়াকুর রহমান (নলেজ টুডে), কোষাধ্যক্ষ পদে খন্দকার হাসান শাহরিয়ার (নলেজ টুডে) ও সাইফুল ইসলাম (বিজটেক ২৪ ডটকম) এবং প্রকাশনা ও গবেষণা সম্পাদক পদে আসাদুজ্জামান (ঢাকামেইল ডটকম) ও সোলাইমান হোসেন (কালবেলা) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিআইজেএফের নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অর্গানাইজেশনের (অ্যাসোসিও) সাবেক সভাপতি আবদুল্লাহ এইচ কাফি। নির্বাচন কমিশনের অপর সদস্য হলেন জ্যেষ্ঠ সাংবাদিক পল্লব মোহাইমেন।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন