নতুন গেমিং ল্যাপটপ বাজারে

এমএসআই ল্যাপটপএমএসআই

গেমপ্রিয় তরুণ প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে দ্রুতগতির পাঁচটি গেমিং ল্যাপটপ বাজারে এনেছে এমএসআই। গত সোমবার ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত পণ্য পরিচিতি অনুষ্ঠানে ‘এমএসআই মডার্ন ১৪ ’, ‘এমএসআই প্রেস্টিজ ১৫ ’, ‘এমএসআই সামিট ই১৫ ’, ‘এমএসআই জিএফ ৬৩ থিন’ এবং ‘এমএসআই গেমিং প্লাস’ মডেলের ল্যাপটপগুলো প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে এমএসআই নোটবুক বাংলাদেশের চ্যানেল ব্যবস্থাপক মো. ইসমাইল হোসেন বলেন, ‘গেমিং শিল্পের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে পরিচিত এমএসআই। শিক্ষার্থী থেকে শুরু করে সব শ্রেণির গেমারদের জন্য আমাদের রয়েছে বিভিন্ন মডেলের ল্যাপটপ। হালনাগাদ প্রযুক্তিনির্ভর ল্যাপটপগুলো দামে সাশ্রয়ী হওয়ার পাশাপাশি আন্তর্জাতিক মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে।’

ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড এবং হোয়াইটশেল লিমিটেডের যৌথ উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে জানানো হয়, গেমারদের জন্য বিশেষভাবে তৈরি ল্যাপটপগুলো দিয়ে ভালোমানের ছবি বা ভিডিও সম্পাদনাও করা যায়। এ কারণে ব্যক্তিগত ব্যবহারের পাশাপাশি প্রাতিষ্ঠানিক কাজেও ল্যাপটপগুলো ব্যবহার করা যাবে। ল্যাপটপগুলো কিনতে গুনতে হবে ৬২ হাজার থেকে ১ লাখ ৪৬ হাজার টাকা।

এমএসআই নোটবুক বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক ফারদিন হোসেন এবং ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেডের এমএসআই পণ্য ব্যবস্থাপক শেখ রাজু আহমেদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।