ভিডিওতে নাতালিয়াকে কেকটি হাতে নিয়ে নানা ভঙ্গিতে দেখা যায়। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আশা করি, আপনারা অদ্ভুত একটি সোমবার কাটাচ্ছেন।’ এখন পর্যন্ত ভিডিওটি ২০ লাখ বারের বেশি দেখা হয়েছে।

এদিকে ইন্টারনেটে প্রশংসায় ভাসছে নাতালিয়ার বিচিত্র এই কেক। ইনস্টাগ্রামে ওই ভিডিওর নিচে একজন মন্তব্য করেছেন, ‘এটা মাথা খারাপ করে দেওয়ার মতো।’ অপর একজন আবার মেতেছেন কেকটির চোখের প্রশংসায়।

নাতালিয়াকে ‘বিশাল প্রতিভার’ অধিকারী বলে অভিহিত করেছেন আরেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী। মন্তব্যের ঘরে তিনি লিখেছেন, ‘হুবহু আপনার মতো দেখতে কেক তৈরি করেছেন। এটা মাথা খারাপ করে দেওয়ার মতো।’

নাতালিয়ার কেক তৈরির একটি স্টুডিও রয়েছে। সেটির নাম ‘সাইডসের্ফ কেকস’। ইনস্টাগ্রাম বাদেও সাইডসের্ফ কেকসের নামে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাকাউন্ট খুলেছেন নাতালিয়া। রয়েছে ওয়েবসাইটও।

ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের তৈরি কেকগুলো নিয়ে ভিডিও প্রকাশ করেন নাতালিয়া। এ ছাড়া কীভাবে বাস্তব কোনো কিছুর মতো হুবহু কেক বানানো যায়, তা নিয়ে কথা বলেন তিনি।

এর আগে গত মাসেই শসা দিয়ে ব্রিটিশ অভিনেতা বেনেডিক্ট কাম্বারব্যাচের প্রতিকৃতি তৈরি করেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস শহরের শিল্পী রুবি পেরম্যান। ওই প্রতিকৃতিটির নাম দেন ‘বেনেডিক্ট কিউকাম্বারব্যাচ’। সেটিও বেশ সাড়া ফেলে যোগাযোগমাধ্যমে।

বিশ্ব থেকে আরও পড়ুন
মন্তব্য করুন