বর এলেন না, কনের মামলা

প্রতীকী ছবি
টুইটার থেকে নেওয়া

প্রেমিকার সঙ্গে বিয়ের তারিখ ঠিক হয়েছিল ভারতের ওডিশার বিজু জনতা দলের (বিজেডি) আইনপ্রণেতা বিজয় শঙ্কর দাসের। বিয়ের আয়োজনও করা হয়েছিল ধুমধাম করে। কিন্তু নিজের বিয়ের দিন হাজির হলেন না বর। ক্ষুব্ধ কনে থানায় গিয়ে বিজয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে ওডিশার তিরতোলে। কনে স্থানীয় জগৎসিংপুর সদর পুলিশ স্টেশনে ওই আইনপ্রণেতার বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। গত শুক্রবার হওয়া ওই মামলায় বিজয়ের বিরুদ্ধে অভিযোগ, তিনি বিয়ের দিন বিয়ে নিবন্ধনকারীর অফিসে হাজির হননি। খবর এনডিটিভির

জগৎসিংপুর সদর পুলিশ স্টেশনের ইন্সপেক্টর ইনচার্জ প্রভাস সাহু বলেন, ওডিশার ওই আইনপ্রণেতার বিরুদ্ধে প্রতারণাসহ কয়েকটি ধারায় অভিযোগ আনা হয়েছে।

এই জুটি গত ১৭ মে বিবাহ নিবন্ধনকারীর অফিসে বিয়ের জন্য আবেদন করেছিলেন। বিয়ের আনুষ্ঠানিকতা সারতে ওই নারী ও তাঁর পরিবারের লোকজন শুক্রবার যথাসময়ে উপস্থিত হলেও বিজয়ের দেখা মেলেনি।

এদিকে এফআইআর দায়ের হওয়ার পর বিজয় শঙ্কর বলেছেন, ওই নারীকে বিয়ে করার অঙ্গীকারের বিষয়টি অস্বীকার করছেন না তিনি। বিজয় বলেন, ‘বিয়ে নিবন্ধন করার জন্য আরও দুই মাস সময় আছে। তাই আমি ওই দিন সেখানে যাইনি। আমাকে কেউ আগে থেকে বিয়ে নিবন্ধনের জন্য নিবন্ধনকারীর অফিসে যেতে হবে, সে বিষয়টি জানায়নি।

এফআইআর দায়ের করা ওই নারীর অভিযোগ, বিজয়ের সঙ্গে তিন বছর ধরে সম্পর্ক রয়েছে

তাঁর। বিজয় তাঁকে নির্ধারিত দিনেই বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু বিজয়ের ভাই ও পরিবারের সদস্যরা তাঁকে হুমকি দিচ্ছেন। বিজয় প্রতিশ্রুতি রাখেননি। এমনকি তিনি ফোনও ধরেননি।