রোমানা ব্রুইন্তজেস তাঁর নাকের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করার পর তা ছড়িয়ে পড়েছে। মূলত প্রথমে ইনস্টাগ্রামে এই ভিডিও প্রকাশ করেছিলেন তিনি। সেখানে তাঁর অনুসারী রয়েছে আট হাজার। এই ভিডিওতে রোমানা ব্রুইন্তজেস লিখেছেন, আপনার নাকে কি হাড় আছে? এরপর নিজের নাকের ওপর তর্জনী রেখে চাপ দিয়ে দেখান। রোমানা ব্রুইন্তজেসের নাকে কোনো হাড় না থাকায় তা একেবারে মুখমণ্ডলের সঙ্গে মিশে যায়।

এই ভিডিওর সঙ্গে বেশ কিছু হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন রোমানা ব্রুইন্তজেস। এগুলো হলো, হাড় নেই, নাকের হাড়, নমনীয়, ভাইরাল।

একই ভিডিও টিকটকেও প্রকাশ করেছেন রোমানা ব্রুইন্তজেস। এই প্ল্যাটফর্মে তাঁর অনুসারী রয়েছেন ৬৭ হাজার। সেখানে ভিডিওটি দেখা হয়েছে ১৮ লাখ বার।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই ভিডিওতে বিভিন্ন ধরনের মন্তব্য এসেছে। এক ব্যক্তি ভিডিওটি দেখে মন্তব্য করেছেন, গ্লাসের দরজায় ধাক্কা খেলেও আপনার কিছু হবে না। আরেকজন লিখেছেন, ‘আমার মনে হয় সবার নাকই এমন হওয়া উচিত। এটা খুবই বিরক্তিকর যে অধিকাংশ মানুষের নাকই শক্ত।’

রোমানা ব্রুইন্তজেস যে এবারই প্রথম সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন, এমনটা নয়। এর আগে তিনি মার্কিন সংগীতশিল্পী ব্রিটনি স্পিয়ার্সের গানে টিকটক ভিডিও তৈরি করেছিলেন। সেই ভিডিও দেখা হয়েছে ৪০ লাখ বারের বেশি। আর একই ভিডিও ইনস্টাগ্রামে দেখা হয়েছে সাড়ে পাঁচ লাখ বারের বেশি।

মূলত সামাজিক যোগাযোগমাধ্যমে মেকআপের ভিডিও প্রকাশ করে থাকেন রোমানা ব্রুইন্তজেস।