ভোগ ম্যাগাজিনে ব্যক্তিজীবনের গল্প উঠে এসেছে জেলেনস্কি দম্পতির। প্রায় দুই দশক আগে বিয়ে করেছেন তাঁরা। সেই গল্পও উঠে এসেছে ভোগে।

ভোগের ডিজিটাল ভার্সনের কাভার সামাজিক মাধ্যমে পোস্ট করা হয়েছে। এর ক্যাপশনে লেখা হয়েছে, ‘সাহসিকতার পোর্ট্রেট’। প্রচ্ছদে স্থান পেয়েছে জেলেনস্কার ছবি। তিনি বসে আছেন প্রেসিডেন্ট কার্যালয়ের সিঁড়িতে। কালো প্যান্ট ও সাদা টপস পরে বসে আছেন তিনি।

নিজেদের পরিচয়ের গল্প বলেছেন জেলেনস্কা। তিনি বলেছেন, ইউক্রেনের দক্ষিণ–পূর্বাঞ্চলে ক্রিভি রিহ শহরে তাঁদের পরিচয় হয়েছিল। তখন প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি হাইস্কুলে পড়তেন। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তাঁদের প্রেমের শুরু। ভোগ ম্যাগাজিনের পক্ষ থেকে বলা হয়েছে, জেলেনস্কা সম্পর্কে বিস্তারিত জানা যাবে অক্টোবর সংখ্যায়।

ভোগের এই ফটোশুটের ভিডিও প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে দেখা যায়, ভোগের পুরো দল প্রেসিডেন্টের কার্যালয়ে লাইটিং করছে। ছবির জন্য পোজ দিচ্ছেন জেলেনস্কা।

ভোগের নতুন প্রচ্ছদ নিয়ে বিভিন্নজন বিভিন্ন কথা বলেছেন। অনেকেই এই ছবির প্রশংসা করেছেন। অনেকেই প্রচ্ছদের ছবিকে সুন্দর বলেছেন। কেউ কেউ বলছেন, এটি একটি শক্তিশালী ছবি। আবার যুদ্ধ চলাকালে এমন ফটোশুটে অংশ নেওয়ায় এর সমালোচনা করেছেন অনেকে।

ইউরোপ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন