বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী তাঁর টুইটে বলেন, চারজন কৃষককে হত্যার দায়ে অভিযুক্ত একজন কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে দৃষ্টান্তমূলক শাস্তি না দিয়ে ভারতের কেন্দ্রীয় সংস্থাগুলো ২৩ বছর বয়সী এক তরুণের (আরিয়ান) পেছনে লেগেছে শুধু তাঁর উপাধি খান বলে। বিজেপির মূল ভোট ব্যাংকের নিষ্ঠুর ইচ্ছাপূরণের জন্যই মুসলমানদের লক্ষ্যবস্তু করা হচ্ছে।

ভারতের বিভিন্ন রাজনৈতিক দল আরিয়ানের পক্ষ নিয়েছে। পশ্চিমবঙ্গ রাজ্য কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী গতকাল বলেছেন, শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে। আরিয়ানকে মিথ্যা ফাঁসানো হচ্ছে।

সম্প্রতি আরিয়ানকে একটি বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটকের পর গ্রেপ্তার করা হয়। ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আরিয়ানসহ কয়েকজনকে গ্রেপ্তার করে। আরিয়ান কারাগারে। তাঁর জামিনের আবেদন একাধিকবার নাকচ করা হয়েছে।

প্রায় একই সময় উত্তর প্রদেশের লাখিমপুর খেরিতে বিক্ষোভে গাড়ি তুলে দিয়ে চার কৃষককে হত্যার অভিযোগ ওঠে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় কুমার মিশ্রর ছেলে আশিস মিশ্রর বিরুদ্ধে। অনেক গড়িমসির পর তীব্র সমালোচনার মুখে তাঁকে গ্রেপ্তার করতে বাধ্য হয় পুলিশ।

ভারত থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন