বিজ্ঞাপন
বিজ্ঞাপন

করোনার এ ঊর্ধ্বমুখী গ্রাফে রাজ্যজুড়ে শঙ্কা ছড়িয়ে পড়ছে। এ জন্য গতকাল শনিবার স্থগিত করা হয়েছে রাজ্য সরকারের দুটি কর্মসূচির উদ্বোধন। একটি দুয়ারে সরকার কর্মসূচি। অন্যটি শিক্ষার্থীদের ক্রেডিট কার্ড বিতরণ কর্মসূচি। আজ থেকে রাজ্যে দুয়ারে কর্মসূচির শুরু হওয়ার কথা ছিল। এই কর্মসূচিতে গোটা রাজ্যে আট হাজার শিবির করে কর্মসূচির শুরু হওয়ার কথা ছিল। মূলত, রাজ্য প্রশাসনকে মানুষের দোরগোড়ায় পৌঁছানোর জন্য এ কর্মসূচি নেওয়া হয়েছিল। নতুন সরকার গঠনের পর আবার এই কর্মসূচির সূচনা করার কথা ছিল আজ।

default-image

অন্যদিকে রাজ্য সরকারের শিক্ষার্থীদের দেওয়া ক্রেডিট কার্ডের মাধ্যমে ১০ লাখ রুপি পর্যন্ত ঋণ দেওয়ার ‘স্টুডেন্টস ক্রেডিট কার্ড’ বিতরণের কর্মসূচিরও উদ্বোধনের কথা ছিল আগামীকাল সোমবার কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। এ কর্মসূচি উদ্বোধনের কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের। সেটিও স্থগিত করা হয়েছে। করোনার সংক্রমণ কমানোর জন্য এবার ট্রেন চলাচল এবং স্কুল–কলেজ সাময়িক বন্ধ করারও উদ্যোগ নিতে পারে বলে কলকাতার সংবাদমাধ্যমের খবরে জানা গেছে।

এদিকে গতকাল কলকাতা হাইকোর্ট থেকে জানিয়ে দেওয়া হয়, আগামীকাল সোমবার থেকে কলকাতা হাইকোর্টের সব মামলার শুনানি হবে ভার্চ্যুয়ালি।

ভারত থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন