বলিউডের গানে নেচে ভাইরাল আফ্রিকার তরুণ-তরুণী

ভিডিও থেকে নেওয়া স্ক্রিনশট

বলিউডের গানের জনপ্রিয়তা শুধু ভারতের সীমানায় আটকে থাকে না। বিশ্বের আনাচকানাচেও এসব গানের জনপ্রিয়তা রয়েছে। এরই প্রমাণ বলিউডের ‘মেরি রানি’ গানটি। গানটির তালে নেচে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছেন আফ্রিকার দুই তরুণ-তরুণী। খবর ইন্ডিয়া ডটকমের।

সম্প্রতি প্রকাশ পাওয়া মেরি রানি গানটির কোরিওগ্রাফি করেছেন গুরু রানধাওয়া। গানটিতে নেচেছেন বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহি। গানটি প্রকাশের পর থেকে অনেকেই নোরাকে অনুকরণ করে নেচেছেন। তবে আফ্রিকার দুজনের নাচ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। তাঁদের নাচের ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নোরা নিজেই।

নাচের ভিডিওটি ইনস্টাগ্রামে প্রথম শেয়ার করেন কোরিওগ্রাফার ফুমি ওপেইয়েমি ও কাওয়ামানু। সেখানে আফ্রিকার দুই শিল্পীকে গানের সঙ্গে নিখুঁতভাবে নাচতে দেখা যায়। কোনো তালে ভুল করেননি তাঁরা। ভিডিওতে তরুণকে কালো পোশাকে এবং তরুণীকে হলুদ ও কালো পোশাকে দেখা যায়।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে নোরা ফাতেহিকে লিখেছেন, এভাবে গানটিকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়াই তাঁর লক্ষ্য ছিল। ভিডিওটির প্রশংসা করে শেয়ার করেছেন জনপ্রিয় কোরিওগ্রাফার বসকো মার্টিসও।

মাত্র এক দিন আগে প্রকাশ পাওয়া ভিডিওটি এরই মধ্যে ২০ লাখের বেশি বার দেখা হয়েছে। লাইক এসেছে ৪ লাখ ৮ হাজার ৪৬৯টি। মন্তব্যের ঘরেও উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকে।