বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজেপির সদর দপ্তরটি নয়াদিল্লির কেন্দ্রস্থলে অবস্থিত। এত কর্মীর করোনা শনাক্ত হওয়ার পর বিজেপির পুরো সদর দপ্তর স্যানিটাইজ করা হয়।

বিজেপি করোনা–সংক্রান্ত একটি নতুন প্রোটোকল অনুসরণ করতে শুরু করেছে। এই প্রোটোকল অনুযায়ী, বড় কোনো বৈঠকের আগে নয়াদিল্লিতে বিজেপির সদর দপ্তরের সব কর্মীর করোনা পরীক্ষা করা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিজেপির এক কর্মকর্তা বার্তা সংস্থা এএনআইকে বলেন, শুধু অফিস–সংক্রান্ত গুরুত্বপূর্ণ কাজে নিযুক্ত লোকজনই এখন সদর দপ্তরে আসছেন।

গতকাল মঙ্গলবার বিজেপির সদর দপ্তরে উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচন নিয়ে দলটির কোর কমিটির একটি বৈঠক হয়। আজ সেখানে দ্বিতীয় দফার বৈঠক হবে।

গত সোমবার বিজেপির প্রধান জেপি নাড্ডা জানান, তিনি করোনায় সংক্রমিত হয়েছেন। চিকিৎসকের পরামর্শে তিনি সেলফ আইশোলেশনে আছেন।

গত কয়েক দিনের মধ্যে যাঁরা জেপি নাড্ডার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের সবাইকে করোনা পরীক্ষা করার অনুরোধ জানিয়েছেন বিজেপি প্রধান।

ভারতের কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, প্রতিরক্ষা প্রতিমন্ত্রী অজয় ভাট, কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ এস বোমাই ও বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের সোমবার করোনা শনাক্ত হয়।

ভারতে সবশেষ ২৪ ঘণ্টায় ১ লাখ ৯৪ হাজার ৭২০ জনের করোনা শনাক্ত হয়েছে। তার আগের দিন দেশটিতে প্রায় ১ লাখ ৬৮ হাজার মানুষের করোনা শনাক্ত হয়।

ভারত থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন