বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এমন অবস্থায় নিজের প্রতিষ্ঠিত সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে গত বৃহস্পতিবার এক বার্তায় ট্রাম্প লিখেছেন, ‘আমি ফিরে এসেছি!#কোফেফি।’

কোফেফি হলো মূলত একটি বানানগত ত্রুটি, যা ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট থাকা অবস্থায় টুইটারে গণমাধ্যমের ব্যাপারে অভিযোগ করে লিখেছিলেন।

২১ ফেব্রুয়ারি অ্যাপল ইনকরপোরেশনের অ্যাপ স্টোরে ট্রাম্পের মালিকানাধীন অ্যাপ ‘ট্রুথ সোশ্যাল’ যাত্রা শুরু করে। অ্যাপটি উদ্বোধনের আগে ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র বাবার ট্রুথ সোশ্যাল অ্যাকাউন্টের একটি স্ক্রিন শট পোস্ট করেন। সেখানে দেখা গেছে, উদ্বোধনের আগে গত ১৪ ফেব্রুয়ারি ট্রুথে একটি পোস্ট দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, ‘প্রস্তুত হোন! শিগগিরই আপনারা প্রিয় প্রেসিডেন্টকে দেখতে পাবেন।’

ট্রুথ সোশ্যালের মালিকানা প্রতিষ্ঠান হলো ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনোলজি গ্রুপ (টিএমটিজি। ডিজিটাল ওয়ার্ল্ড অ্যাকুয়িজিশন করপোরেশন নামে নতুন একটি কোম্পানির সঙ্গে একীভূত হয়ে কাজ করার পরিকল্পনা করছে কোম্পানিটি।

চুক্তিটি নিয়ে যাচাই–বাছাই চালাচ্ছে যুক্তরাষ্ট্রের সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন। ধারণা করা হচ্ছে, চুক্তি চূড়ান্ত হতে কয়েক মাস সময় লেগে যাবে।

যুক্তরাষ্ট্র থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন