এমসি কলেজ অ্যালামনাইয়ের সভা

সিলেট এমসি অ্যান্ড গভ. কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনকের বার্ষিক সাধারণ সভা ১২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি বেলাল উদ্দিনের সভায় সভাপতিত্বে ভার্চ্যুয়াল সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের সহসভাপতি দেওয়ান সাহেদ চৌধুরী। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য কাদির বকতের মা ও সাবেক নির্বাহী সদস্য জাবেদ আহমদের বাবাসহ যারা আমাদের ছেড়ে চলে গেছেন, তাদের সবার রুহের মাগফিরাত কামনা করা হয়। যারা অসুস্থ, তাদের সবার সুস্থতা কামনা করে প্রচার সম্পাদক মোহাম্মদ আকমল খান দোয়া পরিচালনা করেন।

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুর রহমান সংগঠনের ২০১৮-২০২০ সালের কার্যক্রমের সম্পূর্ণ বিবরণী প্রণয়ন করেন। দ্বিতীয় পর্যায়ে সংগঠনের ২০১৮-২০২০ সালের আয়–ব্যয়ের হিসাব দেন কোষাধ্যক্ষ মোহাম্মদ এস চৌধুরী।

তৃতীয় পর্যায়ে কার্যকরী পরিষদের বিগত সভায় অনুমোদিত বর্তমান কার্যকরী পরিষদের ছয় মাস মেয়াদ বৃদ্ধির প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

সংগঠনের ট্রাস্টি মোশতাক আহমদ, আজমল হোসেন, বেদারুল ইসলাম, মহি উদ্দিনের উপস্থিতিতে আলোচনায় উপস্থিত সবার অংশগ্রহণে সংগঠনের ফেসবুক পেজ ও হোয়াটসঅ্যাপে পোস্টিং নিয়ে একটি গাইডলাইন প্রস্তুতির সিদ্ধান্ত গৃহীত হয়। সংগঠনের ট্রাস্টিরা ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি সফিক উদ্দিন চৌধুরী, আজিমুর রহমান ও দেওয়ান সাহেদ চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহনেওয়াজ চৌধুরী, প্রচার সম্পাদক মোহাম্মদ আকমল খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম, দপ্তর সম্পাদক মো. খায়রুল ইসলাম, নির্বাহী সদস্য অদুদ আহমদ, শাখাওয়াত আলী, মামুনুর রসিদ, গোলাম কিবরিয়া চৌধুরী, অ্যালামনাই আবরার আহমদ, আজাদ উদ্দিন ও রণজিৎ দাস।

সংগঠনের স্বার্থে সাধারণ সভায় সবার উপস্থিতি, মতামত, মন্তব্য, উপদেশ, সহযোগিতা, সমর্থন ও অংশগ্রহণের জন্য কৃতজ্ঞতা জানিয়ে সংগঠনের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানানো হয়।