এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি পেল স্টেট সিনেটের প্রশংসাপত্র

স্টেট সিনেটের প্রশংসাপত্র হাতে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন

করোনা মহামারির শুরু থেকে চলতি সময় পর্যন্ত মানবতার পাশে থেকে মহৎ কাজের স্বীকৃতি হিসেবে স্টেট সিনেটের প্রশংসাপত্র পেয়েছে এস্টোরিয়া ওয়েল ফেয়ার সোসাইটি।

এই মহামারির সময় অসহায় ও চাকরিহারা সাধারণ মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় গ্রোসারি সামগ্রী বিতরণ ও মাস্ক-স্যানিটাইজার বিতরণসহ সব ধরনের কল্যাণমূলক কাজে এগিয়ে আসেন সংগঠনের কর্মকর্তারা। এস্টোরিয়াসহ নিউইয়র্কের বিভিন্ন প্রান্তে খাবার পৌঁছে দেন তাঁরা। গত কয়েক মাসে হাজারো মানুষের মধ্যে এসব খাবার বিতরণ করা হয়। এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে নিউইয়র্ক স্টেট সিনেটর মাইকেল এন জেনারিস এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনের হাতে প্রশংসাপত্র তুলে দেন। পাশাপাশি সংগঠনের সঙ্গে সংশ্লিষ্টদেরও ধন্যবাদ জানান তিনি।

সংগঠনের সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনকে তাঁর কাজের জন্য আলাদাভাবে প্রশংসাপত্র তুলে দেয় সিনেট অফিস। এ প্রসঙ্গে সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন বলেন, করোনার শুরু থেকে আজ পর্যন্ত আমাদের সংগঠনের কর্মকর্তারা খাবার বিতরণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ব্যক্তিগতভাবে স্পনসর ও সংগঠনের কর্মকর্তাদের কাছে আমি কৃতজ্ঞ। তাঁদের সহযোগিতা ছাড়া কোনোভাবে আমরা ত্রাণ কার্যক্রম পরিচালনা করতে পারতাম না। তাঁদের সহযোগিতা অব্যাহত থাকলে ভবিষ্যতেও এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

সভাপতি সোহেল আহমেদ বলেন, ভালো কাজের জন্য স্বীকৃতি পেয়ে ভালো লাগছে। কাজের জন্য মূল্যায়ন করায় সিনেটর মাইকেলকে ধন্যবাদ জানান তিনি।