কুমিল্লা সোসাইটির নতুন সদস্যের শপথ

শপথ গ্রহণের পর কমিটির নতুন সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়

যুক্তরাষ্ট্রে বাংলাদেশিদের অন্যতম আঞ্চলিক সংগঠন কুমিল্লা সোসাইটি অব ইউএসএর কার্যকরী কমিটির নতুন সদস্যের শপথ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ সেপ্টেম্বর ব্রঙ্কসের ফেরি পয়েন্ট পার্কে আয়োজিত এই অনুষ্ঠানে নিউইয়র্কে বসবাসরত কুমিল্লাবাসীসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন।

সংগঠনের সভাপতি আবুল খায়ের আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম মিজানুর রহমানের সঞ্চালনায় কার্যকরী কমিটির নতুন সদস্য আগা মনিরুজ্জামান চৌধুরীকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার আবুল বাশার।

সংগঠনের সদ্য প্রয়াত কার্যকরী সদস্য মিজানুর রহমানের স্থলাভিষিক্ত হন আগা মনিরুজ্জামান চৌধুরী। অনুষ্ঠানে প্রয়াত মিজানুর রহমানসহ দেশ, জাতি ও মানবতার কল্যাণ কামনা করে দোয়া-মোনাজাত পরিচালনা করেন এইচ এম মিজানুর রহমান।

পরে কমিউনিটি অ্যাকটিভিস্ট কাজী কিং জাকিরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নিউইয়র্ক স্টেট কমান্ডের পৃষ্ঠপোষক মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আবদুস সালাম, মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, মুক্তিযোদ্ধা আবদুল খালেক, সংগঠনের উপদেষ্টা আবদুর রউফ, সিনিয়র সহসভাপতি জাকির হোসেন, সহসভাপতি মিয়া মোহাম্মদ দাউদ, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক রিপন সরকার, প্রচার সম্পাদক মো. ছেফাত উল্লাহ খান, মহিলা সম্পাদক সালমা সুমি, সমাজকল্যাণ সম্পাদক মো. কামাল হোসেন, বিবিএর সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, কমিউনিটি অ্যাকটিভিস্ট আবু সাইদ, রেহান উদ্দিন আখন্দ, সাইফুল ইসলাম, শাহাদাৎ মাস্টার, কাজী হুমায়ুন আজাদ, শিরিন আক্তার, তাসলিমা আক্তার প্রমুখ।

শপথ গ্রহণের পর কমিটির নতুন সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সংগঠনের সভাপতি আবুল খায়ের আকন্দ ও সাধারণ সম্পাদক এইচ এম মিজানুর রহমান সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে দেশ ও প্রবাসে কুমিল্লাবাসীর যেকোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।