default-image

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বেঁচে আছেন এবং ভালো আছেন। বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুরের কিছু আগে তাঁর প্রচারণা ব্যবস্থাপক বিল স্টেপিয়েন এ কথা জানিয়েছেন। উল্লেখ্য, গত মঙ্গলবার শেষ রাতে জনসমক্ষে ভোট জালিয়াতির অভিযোগ এনে বক্তৃতা দেওয়ার পর আর ট্রাম্প দেখা দেননি।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল এখন একদম সুতার ওপর ঝুলে আছে। ডেমোক্রেটিক পার্টির প্রার্থী জো বাইডেনের জয়ের ব্যাপারে আশাবাদ কিছুটা বেশি। তবে অঙ্কের হিসাবে সম্ভাবনা আছে ট্রাম্পেরও।

বিজ্ঞাপন

এদিকে বৃহস্পতিবার দুপুরে ট্রাম্পের প্রচারণা শিবির থেকে জানানো হয়েছে, তারা যুক্তরাষ্ট্রজুড়ে নির্বাচনের অব্যবস্থাপনা ও অনিয়মের তথ্য সংগ্রহ করার জন্য একটি ওয়েবসাইট উন্মুক্ত করছেন। এসব তথ্য সংগ্রহ করে অধিকতর আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানানো হয়েছে।

জর্জিয়াতে ট্রাম্প বিজয়ী হবেন বলে তাঁর প্রচারণা শিবির থেকে আশা প্রকাশ করা হচ্ছে। প্রচারণা ব্যবস্থাপক বিল স্টেপিয়েন বলেছেন, আগেভাগেই ট্রাম্পকে পরাজিত বলা হচ্ছে। তিনি বলেন, ‘ডোনাল্ড ট্রাম্প বেঁচে আছেন এবং ভালো আছেন।’

এদিকে ডেমোক্রেটিক পার্টির মনোনীত প্রার্থী জো বাইডেনের প্রচারণা ব্যবস্থাপক জেনিফার ডিলন বৃহস্পতিবার দুপুরে বলেছেন যে, তাদের কাছে থাকা আগাম তথ্য অনুযায়ী এটি নিশ্চিত যে, জো বাইডেনই যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হচ্ছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0