নিউইয়র্কপ্রবাসী নাজনীনের স্বজনের খোঁজ চলছে

নাজনীন সুলতানা
ছবি: সংগৃহীত

নিউইয়র্ক নগরের হাসপাতালে মৃত্যু হওয়া নাজনীন সুলতানা নামের একজন বাংলাদেশি নারীর ব্যক্তিগত জিনিসপত্র হস্তান্তরের জন্য তাঁর স্বজনদের সন্ধান করা হচ্ছে।

গত ১৯ জানুয়ারি নগরের ব্রুকলিন কিংস হাসপাতালে নাজনীন সুলতানার মৃত্যু হয়। সে সময় নাজনীনের স্বজনের খোঁজে হাসপাতাল কর্তৃপক্ষ নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির লোকজনের সঙ্গে যোগাযোগ করেছে। কিন্তু কোনো খোঁজ পাওয়া যায়নি।

দেশে-বিদেশে কেউ নাজনীন সুলতানার এই ছবি দেখে শনাক্ত করতে পারলে নিউইয়র্কের ৯১৭-৮৩৩-৮৯৭৪ এই ফোন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে

নাজনীনের জন্ম ১৯৬৬ সালে। তাঁর দেশের বাড়ি বাংলাদেশের বরিশালে। এর বাইরে তাঁর আর কোনো তথ্য জানা যায়নি। নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির লোকজন মৃত্যুর পর ২৩ জানুয়ারি নাজনীন সুলতানাকে নিউজার্সির মেলবোর্ন কবরস্থানে সমাহিত করে।

নাজনীনের জন্ম ১৯৬৬ সালে। তাঁর দেশের বাড়ি বাংলাদেশের বরিশালে

নিউইয়র্ক বাংলাদেশ সোসাইটির সাবেক একজন কর্মকর্তা নাজনীন সুলতানার একটি পুরোনো ছবি সংগ্রহ করেছেন। তিনি জানিয়েছেন, অনেক খোঁজাখুঁজি করেও তাঁর স্বজনের কোনো সন্ধান পাওয়া যায়নি। দেশে-বিদেশে কেউ নাজনীন সুলতানার এই ছবি দেখে শনাক্ত করতে পারলে নিউইয়র্কের ৯১৭-৮৩৩-৮৯৭৪ এই ফোন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।