বাড়ির ওপর আছড়ে পড়ল উড়োজাহাজ

ছবি: সংগৃহীত

আমেরিকার ক্যালিফোর্নিয়ার এলাকায় বাড়ির ওপর আছড়ে পড়েছে একটি উড়োজাহাজ। এ দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। উড়োজাহাজ আছড়ে পড়ার ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

সিএনএনের খবরে বলা হয়েছে, দুই ইঞ্জিনবিশিষ্ট ‘কেসনা ৩৪০ এ’ নামের ছয় আসনবিশিষ্ট ছোট একটি উড়োজাহাজ অ্যারিজোনা থেকে আসছিল। হঠাৎ এটি ক্যালিফোর্নিয়া এলাকায় আকাশে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপরই আছড়ে পড়ে দুটি বাড়ির ওপর। উড়োজাহাজ ভেঙে পড়ার শব্দে পেয়ে ছুটে আসেন আশপাশের মানুষ। তাঁরা এসে দেখতে পান, ধোঁয়ায় চারপাশ ঢেকে গিয়েছে।

ছবি: সংগৃহীত

স্থানীয় ফায়ার সার্ভিসের উপপ্রধান জাস্টিন ম্যাটসুচিতা বলেন, ‘এ ঘটনায় আমরা দুজনে মৃত্যুর খবরটি নিশ্চিত হয়েছি।’

আমেরিকার স্থানীয় সময় দুপুর ১২টা নাগাদ উড়োজাহাজটি ভেঙে পড়ে বলে সংবাদমাধ্যম ফক্স ৫ সান দিয়েগোর প্রতিবেদনে বলা হয়েছে। যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে উড়োজাহাজের ধ্বংসাবশেষের কোনো আভাস মেলেনি। দুটি বাড়ি, একটি ট্রাক ও অগ্নিনির্বাপক গাড়ি পুড়ে গেছে। উড়োজাহাজে কতজন যাত্রী ছিলেন, তা জানা যায়নি। তবে নিহত দুই ব্যক্তি উড়োজাহাজেরই যাত্রী ছিলেন বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

ছবি: সংগৃহীত

স্থানীয় প্রশাসনের বরাত দিয়ে সিএননের খবরে বলা হয়েছে, যেখানে উড়োজাহাজটি আছড়ে পড়েছিল, তার সামান্য দূরেই ছিল সান্তানা হাইস্কুল। দূরে থাকায় স্কুলটির শিক্ষার্থীরা বিপদ থেকে বেঁচে গেছে।