default-image

মার্কিন পপতারকা লেডি গাগার কুকুর চুরির ঘটনায় দায়ের করা হত্যাচেষ্টা মামলায় পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গত ফেব্রুয়ারিতে হামলা চালিয়ে লেডি গাগার কুকুর চুরি করেন তাঁরা। সে হামলায় পপশিল্পীর এক কর্মী গুলিবিদ্ধ হন। গতকাল বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসের পুলিশ বলেছে, ওই ঘটনায় হত্যাচেষ্টা মামলায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির খবরে বলা হয়, লেডি গাগার দুই কুকুর কোজি ও গুস্তাভকে চুরি করতে হলিউডের রাস্তায় হামলা চালানো হয়। ফ্রেঞ্চ বুলডগ দুটিকে হাঁটানোর দায়িত্বে ছিলেন রায়ান ফিশার নামে মার্কিন তারকার এক কর্মী। তাঁর বুকে গুলি চালিয়ে কুকুর দুটি ছিনিয়ে নেন হামলাকারীরা।

গুলির আঘাতে ফিশার প্রাণে বেঁচে গেলেও তাঁর ফুসফুসের একাংশ কেটে ফেলে দিতে হয়। পরে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।

বিজ্ঞাপন

লস অ্যাঞ্জেলেসের পুলিশ জানায়, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে দুটি অভিযোগ আনা হয়েছে। সন্দেহভাজন তিন হামলাকারী জেমস জ্যাকসন (১৮), জায়লিন হোয়াইট (১৯) ও লাফিয়েত উয়েলির (২৭) বিরুদ্ধে হত্যাচেষ্টা ও চুরির অভিযোগ আনা হয়েছে।

অভিযুক্ত বাকি দুজন হচ্ছেন জায়লিনের বাবা হ্যারল্ড হোয়াইট (৪০) ও জেনিফার ম্যাকব্রাইড (৫০) নামে এক নারী। তাঁদের বিরুদ্ধে হত্যাচেষ্টার সহযোগিতার অভিযোগ আনা হয়েছে। দুদিন পর ম্যাকব্রাইড কুকুর দুটি পুলিশের কাছে ফিরিয়ে দিয়েছিলেন। চুরি যাওয়া কুকুর দুটি ফিরিয়ে দিতে ৫ লাখ ডলার পুরস্কার ঘোষণা করেছিলেন লেডি গাগা। এরপর কুকুর দুটিকে ফিরিয়ে দেয় হামলাকারীরা।

যুক্তরাষ্ট্র থেকে আরও পড়ুন
মন্তব্য করুন