শেবাচিম অ্যালামনাইর বার্ষিক বনভোজন

বনভোজনে শেবাচিম অ্যালামনাইয়ের সদস্যরা

শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব নর্থ আমেরিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর নিউইয়র্কের বেলমন্ট লেক স্টেট পার্কে এই বনভোজনের আয়োজন করা হয়।

শের ই বাংলা মেডিকেল কলেজের সাবেক শতাধিক শিক্ষার্থী এবং তাঁদের পরিবারের সদস্যরা এই বনভোজনে অংশ নেন। বনভোজনে ছেলেদের দৌড়, মেয়েদের বালিশ পাচারসহ শিশুদের বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বনভোজনের শেষ দিকে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। র‌্যাফল ড্রতে পাঁচজন বিজয়ীকে পুরস্কৃত করা হয়। শেবাচিমের সাবেক শিক্ষার্থীদের কৃতিত্বের জন্য সম্মানজনক ক্রেস্ট দেওয়া হয়। সমাপনী বক্তব্য দেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহ নাজমুল আলম।

বনভোজন আয়োজন ও তা সফল করতে পরিশ্রম করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মালো, ট্রেজারার শাহেদ হাসনায়েন, ইয়াং ফিজিশিয়ান সেক্রেটারি আনোয়ার হোসেন।

সার্বিক সহযোগিতা করেন সংগঠনের প্রেসিডেন্ট আজমল ইউসুফ, নীরু শামসুননাহার, দেওয়ান মোহাম্মদ হক, শাহীনা নাজনীন হক, হামীম ইবনে কাওছার, মোহাম্মদ হোসেন, হাফসা ইমাম, জাকির, খন্দকার জাকির হোসেন, তারিকুল ইসমাইল ও আহমেদ দেওয়ান জুবায়ের।