এবার হরিরামপুরে ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ছাত্রলীগ নেতার

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

মানিকগঞ্জ সদর উপজেলায় ইটভর্তি একটি ট্রাক্টরের চাপায় মোটরসাইকেলের আরোহী এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। তাঁর নাম ইব্রাহিম রোমান (২৪)। আজ সোমবার দুপুরে উপজেলার ভাড়ারিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম রোমান হরিরামপুর উপজেলার বলড়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি এবং উত্তর পিপুলিয়া গ্রামের ইসমাইল শিকদারের ছেলে।

আরও পড়ুন

পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছেন, ইব্রাহিম রোমান দুপুরে পিপুলিয়া গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে জেলা সদরের ভাড়ারিয়া বাজারে যাচ্ছিলেন। বেলা ২টার দিকে বালিরটেক-হরিরামপুর সড়কের ভাড়ারিয়া বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটভর্তি একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ইব্রাহিম রোমান ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহিমকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

এর আগে গত ৩১ মার্চ ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের দীঘিরপাড় মোড়ে শেখ নাঈম (১৩) নামের সাইকেল আরোহী এক স্কুলছাত্রকে চাপা দেয় দ্রুতগতির মাটি টানার একটি ট্রাক্টর। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এ ছাড়া গত ২৬ মার্চ মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার চরাঞ্চল আজিমনগর ইউনিয়নের সোয়াখা গ্রামে ট্রাক্টর উল্টে এর চালক ও তাঁর সহকারী নিহত হয়েছেন। নিহত দুজন হলেন উপজেলার এনায়েতপুর গ্রামের মো. রুস্তম আলী (২১) ও ফরিদপুরের চর ভদ্রাসন গ্রামের মো. আশরাফুল (২০)।