নৌকার পক্ষে প্রচারে গিয়ে আঘাত পেলেন মাসুদ পারভেজ খান

নির্বাচনী প্রচারে গিয়ে কুমিল্লা নগরের বিসিক মোড়ে হোঁচট খেয়ে পড়ে আঘাত পেয়েছেন মাসুদ পারভেজ খান। সোমবার বিকেলে কুমিল্লা ট্রমা সেন্টার হাসপাতালে
ছবি: প্রথম আলো

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের পক্ষে প্রচার চালাতে গিয়ে পিছলে পড়ে হাতে আঘাত পেয়েছেন মাসুদ পারভেজ খান ইমরান।

আজ সোমবার বিকেল চারটায় কুমিল্লা নগরের বিসিক শিল্পনগরীর অশোকতলা এলাকায় নির্বাচনী প্রচারের শেষ দিনে এ ঘটনা ঘটে। ১৫ জুন সিটি করপোরেশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মাসুদ পারভেজ খান কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা প্রয়াত আফজল খানের বড় ছেলে। তিনি আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এবং কুমিল্লা শিল্প ও বণিক সমিতির সভাপতি। সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য আঞ্জুম সুলতানা তাঁর বোন।

দলীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে মাসুদ পারভেজ খান দলীয় নেতা-কর্মীদের নিয়ে নৌকা প্রতীকের পক্ষে বিসিক শিল্পনগরী এলাকায় গণসংযোগ ও লিফলেট বিলি করছিলেন। হঠাৎ তিনি অশোকতলা এলাকায় পা পিছলে পড়ে ডান হাতের কনুইতে ব্যথা পান। এরপর তাঁকে নগরের কুমিল্লা ট্রমা সেন্টার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিত্সা নিয়ে তিনি চেম্বার ভবনে ফিরে যান।

এ বিষয়ে মাসুদ পারভেজ খান বলেন, ‘বৃষ্টির কারণে সড়কে পিছলে পড়ে এই অবস্থা হয়েছে। নৌকার পক্ষে প্রচারণায় অংশ নিয়েছি। দলীয় নেতা-কর্মীরাও নৌকার পক্ষে কাজ করছেন।’

আরও পড়ুন
আরও পড়ুন
আরও পড়ুন