লালমনিরহাট জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ওয়েবসাইটে সংশোধিত বিজ্ঞপ্তিতে ‘পরিবার কল্যাণ সহকারী’ পদে ১৭৯ জনকে উত্তীর্ণ হিসেবে দেখানো হয়েছে। এর আগে ৩০ অক্টোবর প্রকাশিত ফলাফলে উত্তীর্ণের সংখ্যা ছিল ১৭৪ জন।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক এবং তৃতীয় ও চতুর্থ শ্রেণির জনবল নিয়োগ কমিটির সদস্যসচিব মো. হারুনর রশিদ বলেন, ওয়েবসাইটে সংশোধিত ফল প্রকাশ করা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত বলতে রাজি হননি তিনি।

নিয়োগ কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. আবু জাফর মুঠোফোনে প্রথম আলোকে বলেন, মুদ্রণত্রুটির কারণে ভুলটি হয়েছিল। সংশোধিত ফলে লিখিত পরীক্ষায় অংশ না নেওয়া ১২০৫১১৫৫ রোল নম্বরটি বাদ দিয়ে ১২০৫১১৫৬ রোল নম্বর অন্তর্ভুক্ত করা হয়েছে। তিনি আরও বলেন, একই কারণে ইউনিটভিত্তিক লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের তালিকা থেকে ছয়টি রোল নম্বর বাদ পড়েছিল। সেগুলো অন্তর্ভুক্ত করায় উত্তীর্ণের সংখ্যা বেড়ে ১৭৯ হয়েছে।

সংশোধিত তালিকায় উত্তীর্ণ হওয়া জান্নাতুন ফেরদৌসী বলেন, প্রথম আলোতে প্রতিবেদন প্রকাশের পর সংশোধিত ফল প্রকাশ করা হয়েছে। এ জন্য প্রথম আলোর প্রতি কৃতজ্ঞ তিনি। অনেক কষ্টে লেখাপড়া শিখেছেন, চাকরি পেলে নিজের পায়ে দাঁড়াতে পারবেন, পরিবারকে সাহায্য করতে পারবেন। মৌখিক পরীক্ষার জন্য তিনি সবার দোয়া কামনা করেছেন।