default-image

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনের জন্য ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্সেস ব্র্যান্ড সিঙ্গার উন্মোচন করেছে  ‘তোমাদের হাত ধরে স্বাধীনতা’ লোগো। একাধারে একজন মুক্তিযোদ্ধা ও সিঙ্গার বাংলাদেশের সাবেক কর্মকর্তার আঙুলের ছাপ ব্যবহার করে তৈরি করা লোগোটি ১৬ জানুয়ারি থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত বছরজুড়ে সিঙ্গার বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উদযাপনের প্রতীক হিসেবে ব্যবহৃত হবে।
বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে সিঙ্গার শুরু থেকেই কাজ করে যাচ্ছে।

বাংলাদেশের অভ্যুদয়ের পূর্বে, স্বাধীনতাসংগ্রামে এবং বাংলাদেশের বিজয়ের পর থেকে সিঙ্গার বাংলাদেশ এ দেশের ইতিহাসের সঙ্গে মিশে আছে। খুব কম প্রতিষ্ঠান আছে এই বাংলাদেশে, যারা এ দেশের মা, মাটি ও মানুষের সঙ্গে এত নিবিড়ভাবে মিশে যেতে পেরেছে। দেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড সেই সব গর্বিত প্রতিষ্ঠানের মধ্যে একটি, যারা বলতে পারে, ‘আমরাও স্বাধীনতাসংগ্রামের অংশীদার।’ সেই ধারাবাহিতায় সিঙ্গার বাংলাদেশ এই বছর পালন করবে বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি। ১৬ জানুয়ারি থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত বিভিন্নভাবে এ বিশেষ সময়টিকে উদযাপন করা হবে।

বিজ্ঞাপন

বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধাদের সম্মান প্রদান করার মাধ্যমে ১৬ জানুয়ারিতে উদ্বোধন করা হয়েছে এ উৎসব। আ ন ম মুসা আমাদের সিঙ্গার পরিবারের একজন সদস্য, যিনি কুড়িগ্রামের নাগেশ্বরী ব্রাঞ্চের ম্যানেজার হিসেবে অবসরে যান ২০১০ সালে। তিনি ৬ নম্বর সেক্টরের একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি তাঁর হাতের আঙুলের ছাপ প্রদানের মাধ্যমে এই উৎসবের উদ্বোধন করেন। তাঁর আঙুলের ছাপটি নিয়েই বানানো হয়েছে সিঙ্গার বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উৎসবের লোগো ‘তোমাদের হাত ধরে স্বাধীনতা’। লোগোটি বছরজুড়ে সিঙ্গারের সব কমিউনিকেশন ও প্রচারে ব্যবহার করা হবে। বীর মুক্তিযোদ্ধাদের হাত ধরেই এসেছে বাংলাদেশের স্বাধীনতা। আ ন ম মুসার আঙুলের ছাপ সেই সব মুক্তিযোদ্ধার প্রতিনিধিত্ব করছে এবং তাঁদের প্রতি সম্মান জানাচ্ছে। বছরজুড়ে সিঙ্গার এই উৎসবকে কেন্দ্র করে নানান কর্মসূচি গ্রহণ করবে।

সিঙ্গার বাংলাদেশ সব শহীদ মুক্তিযোদ্ধার আত্মত্যাগের জন্য সম্মানের সঙ্গে স্মরণ করছে। সিঙ্গার বিশ্বাস করে জাতি হিসেবে বাংলাদেশ টেকসই উন্নয়নের পথে আরও অগ্রসর হবে। বিজ্ঞপ্তি

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন