default-image

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অধীন ‘এক্সপানশন অব ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটাল’ প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। আউটসোর্সিং পদ্ধতিতে জনবল নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন করতে পারবেন। আগ্রহীরা আগামী ২০ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

অফিস সহায়ক কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (ডেটা এন্ট্রি অপারেটর)

পদের সংখ্যা: ১টি
আবেদনের যোগ্যতা: কমপক্ষে এইচএসসি/সমমান পাস। মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলা ২০টি শব্দ ও ইংরেজিতে ২৮টি শব্দের গতি এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বয়স ১৮-৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র, কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।
বেতন: ১৯১১০ টাকা

ড্রাইভার

পদের সংখ্যা: ২টি
আবেদনের যোগ্যতা: কমপক্ষে এসএসসি পাস। গাড়িচালক হিসেবে কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা। বয়স: ১৮-৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র, কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বহর।
বেতন: ১৮৬০০ টাকা

অফিস সহায়ক

পদের সংখ্যা: ১টি
আবেদনের যোগ্যতা: এসএসসি পাসসহ কোনো প্রতিষ্ঠানে এমএলএসএস হিসেবে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা। বয়স ১৮-৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র, কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।
বেতন: ১৭৬১০ টাকা

আবেদন পদ্ধতি

ডাকযোগে ‌প্রকল্প পরিচালক, এক্সপানশন অব ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটাল, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর পাঠাতে হবে। আবেদনের সঙ্গে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট পাঠাতে হবে।

বিজ্ঞাপন
নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন