default-image

বেসরকারি খাতের ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রবেশনারি অফিসার পদে নিয়োগ দেওয়ার জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সে বিষয়ে বিজ্ঞপ্তিতে বিস্তারিত কিছু জানানো হয়নি। বিজ্ঞপ্তি অনুসারে প্রবেশনারি অফিসার পদে যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ। অনলাইনে আবেদন শুরু হয়েছে আজ থেকেই। আবেদন করা যাবে ৩০ মার্চ পর্যন্ত।

আবেদনের যোগ্যতা

প্রবেশনারি অফিসার পদে আবদেন করতে চাইলে প্রার্থীর চার বছর মেয়াদি অনার্সসহ মাস্টার্স, এমবিএ, এমবিএম বা সমমানের যোগ্যতা থাকতে হবে। আবেদনকারীর বয়স সর্বনিম্ন ২২ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।

বিজ্ঞাপন

বেতন

এ পদের প্রবেশন সময় এক বছর। এ সময়ে প্রতি মাসে প্রার্থী বেতন পাবেন ৪৮ হাজার টাকা। সফলভাবে ১ বছরের প্রবেশন শেষে নিয়োগপ্রাপ্তরা ৫৫ হাজার ৫০০ টাকা বেতন পাবেন। এ ক্ষেত্রে প্রার্থীর বেসিক হবে ২৪২৪০ টাকা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা (http://career.islamibankbd.com/career.php) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন। সেখানে আবেদনে বিস্তারিত আছে। পূরণ করা আবেদনপত্রে ৩০ মার্চ পর্যন্ত জমা দিতে পারবেন আগ্রহী প্রার্থীরা।

default-image
নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন