• ৩. পদের নাম: ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (সিভিল)
    যোগ্যতা ও অভিজ্ঞতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৭ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৩৮ বছর
    বেতন স্কেল: ৪৭,২০০-৬৯,৯১০ টাকা

default-image
  • ৪. পদের নাম: ডেপুটি ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল)
    যোগ্যতা ও অভিজ্ঞতা: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৩৬ বছর
    বেতন স্কেল: ৪০,৬০০-৬০,১৫০ টাকা

  • ৫. পদের নাম: ডেপুটি ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল)
    যোগ্যতা ও অভিজ্ঞতা: ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৩৬ বছর
    বেতন স্কেল: ৪০,৬০০-৬০,১৫০ টাকা

default-image
  • ৬. পদের নাম: ডেপুটি ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (সিভিল)
    যোগ্যতা ও অভিজ্ঞতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৩৬ বছর
    বেতন স্কেল: ৪০,৬০০-৬০,১৫০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ সিভি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের সত্যায়িত কপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন ছবিসহ আবেদনপত্র কোম্পানির ঠিকানায় ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জিএম, অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড এইচআরএম, এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড, ৩৯৫–৩৯৭, তেজগাঁও, আই/এ, ঢাকা–১২০৮।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ম্যানেজার পদের জন্য ৭ এপ্রিল ও ডেপুটি ম্যানেজার পদের জন্য ৬ এপ্রিল ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে।

default-image
default-image
নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন